নাটোরের সিংড়ায় সাংবাদিক মাহিদুল ইসলাম মানিকের উপরে সন্ত্রাসী হামলা

নাটোর প্রতিনিধি: নাটোরে সিংড়া মডেল প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও জাতীয় দৈনিক  মাতৃজগত পত্রিকার সিংড়া উপজেলা প্রতিনিধি মাহিদুল ইসলাম মানিককে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে নগদ ১ লাখ ২৫ হাজার টাকা, ক্যামেরা ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।
বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনা ঘটেছে, গতকাল রবিবার বিকেলে ৪টায়  উপজেলার চামারী ইউনিয়নের সোনাপুর মোড়ে।।
থানায় দাখিল কৃত অভিযোগ সূত্রে জানা যায়, সাংবাদিক মানিক চামারী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান রশিদুল ইসলামের ১ লাখ ৩৫ হাজার টাকার একটি বিল তুলে চামারী ইউনিয়ন পরিষদের উদ্দেশ্য রওনা হয়।
পথিমধ্যে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোময়ন প্রত্যাশী রবিউল ইসলাম রবির সমর্থক বলে পরিচিত ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তাজ উদ্দীনের নেতৃত্বে নাইম,আলাল, হাবিজুল,জান্টু নাহিদ, কালাম সহ আরো ৮/১০ সন্ত্রাসী হাতুড়ি  দিয়ে সাংবাদিক মাহিদুল ইসলাম  মানিক এলোপাথারী পিটিয়ে টাকা ও ক্যামেরা ছিনিয়ে নেয়। মানিক চিৎকারে গ্রামবাসী এগিয়ে আসলে সন্ত্রাসী বাহিনী পালিয়ে যায়। এদের মদদাতা হিসেবে রবিউল করিম রবিকে দায়ী করা হয়।
আওয়ামী লীগ নেতা রবিউল করিম জানান, সাংবাদিক মানিকের উপর হামলার ঘটনা মিথ্যা,বানেয়াট এবং রাজনৈতিক  উদ্দেশ্য প্রণোদিত৷ আমার জনপ্রিয়তায় ভীত হয়ে প্রতিপক্ষরা সাংবাদিক মানিক দিয়ে নাটক সাজিয়েছে। এ ধরণের কোন ঘটনায় ঘটেনি।
সিংড়া থানার ওসি নুরে আলম সিদ্দীকি আহত মানিককে দেখতে হাসপাতালে আসেন এবং খোঁজখবর নেন। এসময় তিনি মানিকের উপর হামলার ঘটনা তদন্তপূর্বক জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান।
এদিকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি মহোদয় তাঁর খোঁজ খবর নেন।
সিংড়া মডেল প্রেসক্লাবের ক্লাবের পক্ষ থেকে মানিকের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং প্রকৃত দোষীদের গ্রেপ্তারের অনুরোধ জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.