নাটোরের সিংড়ায় সাংবাদিককে হুমকি, থানায় অভিযোগ


নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় আবু জাফর সিদ্দিকী নামে এক সাংবাদিককে দেখে নেয়ার হুমকি দিয়েছে এক আনসার সদস্য। ইতোমধ্যে হুমকির অডিও রেকর্ড ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে।
বুধবার বিকেলে তাঁকে মুঠোফোনে হুমকি দেয় আনসার সদস্য মামুন। মামুন উপজেলার কলম ইউনিয়নের হরিনা গ্রামের মৃত মোবারক হোসেনের ছেলে। বর্তমানে তিনি সিংড়া সরকারপাড়া মহল্লায় বসবাস করেন।
ভূক্তভোগী সাংবাদিক আবু জাফর সিদ্দিকী সিংড়া পৌর শহরের চকসিংড়া মহল্লার আঃ সোবাহানের ছেলে। তিনি সিংড়া প্রেস ক্লাবের সদস্য ও দৈনিক সংগ্রাম পত্রিকায় উপজেলা সংবাদদাতা হিসেবে কর্মরত আছেন।
এ ঘটনায় সিংড়া থানায় লিখিত অভিযোগ করেছেন সাংবাদিক।
অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার (১৫ জুন) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সিংড়া প্রেসক্লাবের সাধারণ স¤পাদক মিজানুর রহমানের জন্মদিন সংক্রান্ত একটি পোস্ট করেন আবু জাফর সিদ্দিকী। পোস্টে বাজে ও আপত্তিকর কমেন্ট করেন আনসার সদস্য মামুন অর রশিদ। আবু জাফর সিদ্দিকী তাকে নিষেধ করলে বিকেলে মুঠোফোনে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং দেখে নেয়ার হুমকি দেয় মামুন।
এ ঘটনায় বৃহম্পতিবার দুপুরে মামুনের বিরুদ্ধে সিংড়া থানায় লিখিত অভিযোগ দেন ভ‚ক্তভোগী আবু জাফর সিদ্দিকী।
অভিযুক্ত আনসার সদস্য মামুন অর রশিদ বলেন, আবু জাফর সিদ্দিকী আমাকে ও উপজেলা আওয়ামী লীগকে গালি দেয়ায় আমিও তাঁকে গালি দিয়েছি। আমিও থানায় অভিযোগ দেবো।
সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বিটিসি নিউজকে বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.