নাটোরের সিংড়ায় মাদ্রাসা ছাত্রী ও গৃহবধূর আত্বহত্যা

 

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় পৃথক ঘটনায় মাদ্রাসা শিক্ষাথী ও গৃহবধ আত্বহত্যা করে। এর মধ্যে স্কুল ব্যাগ কিনে না দেয়ায় সিংড়ার কলম পন্ডরী দাখিল মাদ্রসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ফিরোজা খাতুন (১৫)মায়ের ওপর অভিমানে আÍহত্যা করে। গত শুক্রবার সন্ধ্যায় কলম ইউনিয়নের কলকলি বানপাড়া তার নিজ বাড়িতে গলায় ওড়না পেচিয়ে এই আÍহত্য করে ওই শিক্ষাথী। ফিরোজা খাতুন কলম গ্রামের দিন মজুর হিরোজ মোল্লার মেয়ে। অপর দিকে একই সময়ে কৈডালা গ্রামের আলতাব হোসেনের স্ত্রী ফাতেমা বেগম (৩০) ঘরের তীরের সঙ্গে গলায় রশি দিয়ে আÍহত্যা করেছে। নিহত গৃহবধূ ফাতেমা বেগম একজন মানষিক ভারসাম্যহীন বলে জানান তার পরিবারের লোকজন।

পুলিশ জানায় , গত শুক্রবার সন্ধ্যায় সিংড়ার কলম পন্ডরী দাখিল মাদ্রসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ফিরোজা খাতুন তার মা লিপি বেগমের কাছে একটি স্কুল ব্যাগ কিনে চান। কিন্তু তার মা স্কুল ব্যাগ কিনে দিতে অপারগতা প্রকাশ করলে মায়ের সঙ্গে অভিমান করে ছাত্রী ফিরোজা খাতুন নিজ শয়ন ঘরে গোলায় ওড়না পেচিয়ে আÍহত্যা করে। খবর পেয়ে সিংড়া থানা পুলিশ শনিবার সকালে দুটি মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর মর্গে প্রেরণ করে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, এ বিষয়ে সিংড়া থানায় শনিবার দুটি পৃথক ইউ ডি মামলা হয়েছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.