নাটোরের সদর উপজেলা ও বড়াইগ্রাম উপজেলার ১২টি ইউনিয়নে উৎসব মুখর-শন্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ 

নাটোর প্রতিনিধি: কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে নাটোরের সদর উপজেলা ও বড়াইগ্রাম উপজেলার ১২ টি ইউনিয়নে উৎসব মুখর ও শন্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ শুরু হয়েছে।
আজ বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে একযোগে সদর উপজেলার ৭টি ও বড়াইগ্রাম উপজেলার ৫টি ইউনিয়নের মোট ১৫০ টি কেন্দ্রের মাধ্যমে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে শুরু করেছেন। ভোট গ্রহনের শুরুতেই কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। সকালে ভোট কেন্দ্রে মহিলাদের উপস্থিতিই ছিল বেশী।
এদিকে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা। নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, এজন্য নাটোর সদর উপজেলায় ৭ টি ইউনিয়নের জন্য ৩ প্লাটুন ও বড়াগ্রাম উপজেলার ৫টি ইউনিয়নের জন্য ২ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।
এছাড়া এছাড়া প্রতিটি কেন্দ্রে ১৭জন আনসার সদস্য মোতায়েন থাকবে। দু’টি উপজেলার ১২ টি ইউনিয়নে মোট ২৫৫০জন আনসার সদস্য দায়িত্ব পালন করবেন। এছাড়া পুলিশ, র‌্যাব স্টাইকিং ফোর্স হিসাবে টহল দেবে। পাশাপাশি নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ ভ্রাম্যমান আদালত নিয়ে মাঠে অবস্থান করবেন। নির্বাচনী পরিবেশ স্থিতিশীল রাখতে সব ধরনের ব্যবস্থা গ্রহন করা হয়েছে।
নির্বাচনে ১২ টি ইউনিয়নে মোট ৪০ জন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে নাটোরের ৭টি ইউনিয়নে ২৬ জন ও বড়াইগ্রামের ৫টি ইউনিয়নে ১৪ জন চেয়ারম্যান প্রার্থী রয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.