নাটোরের সংবাদপত্র বিপননকারীদের মাঝে জেলা প্রশাসনের বাইসাইকেল বিতরণ

নাটোর প্রতিনিধি: নাটোরে জেলা প্রশাসনের উদ্যোগে শহরের সংবাদপত্র বিপননকারীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে নাটোর সার্কিট হাউজ চত্বরে ১৪ জন সংবাদপত্র বিপননকারীর হাতে বাইসাইকেলের চাবি তুলে দেন রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ্ এনডিসি।
এ সময় তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে উন্নত,স্মার্ট, সমৃদ্ধ বাংলাদেশ গড়ার কথা বলেছেন। এসব বাই সাইকেল বিতরণের মধ্য দিয়ে মাঠ পর্যায়ে প্রধানমন্ত্রীর নির্দেশনা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে পালন করার একটি উদাহরণ সৃষ্টি করেছেন নাটোরের জেলা প্রশাসন।
জেলা প্রশাসনের পক্ষ থেকে বাইসাইকেল পেয়ে সংবাদপত্র বিপননকারীরা আনন্দ প্রকাশ করেছেন। পত্রিকা বিপননকারী এমরান আলী জোহা বলেছেন, তিনি ৩৮ বছর ধরে নাটোর শহরে পত্রিকা বিতরণ করে আসছেন। তার বাইসাইকেল নষ্ট হয়ে যাওয়ায় পত্রিকা বিতরণের জন্য বর্তমানে একটি বাইসাইকেল বিশেষ প্রয়োজন ছিল। কিন্তু টাকার অভাবে তিনিসহ অনেক পত্রিকা বিপননকারী বাইসাইকেল কিনতে পারছিল না। ফলে সকলের পক্ষ থেকে তিনিই নাটোর জেলা প্রশাসনের কাছে সহযোগীতার জন্য লিখিত ভাবে আবেদন করেন। তার আবেদনে সাড়া দেন জেলা প্রশাসন।
জেলা প্রশাসনের পক্ষ থেকে সাইকেল প্রদান করায় তাদের ১৪জনের দীর্ঘদিনের সমস্যা সমাধান হলো। আরেক বিপননকারী শামসুল ইসলাম জানান, একটা সাইকেলের অভাবে সময়মতো অফিস গুলোতে এবং বাসা বাড়িতে পত্রিকা পৌঁছাতে পারতাম না। আমাদের অনেকেই পায়ে হেঁটে পত্রিকা বিতরণ করতো। আমাদের কি যে বড় উপকার হলো তা বলে বোঝানো যাবে না। জেলা প্রশাসক আমাদের কষ্ট অনুভব করে পাশে দাঁড়ানোর জন্য জেলা প্রশাসককে ধন্যবাদ।
বাইসাইকেল বিতরণের সময় নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ,পুলিশ সুপার সাইফুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক আশরাফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক নাদিম সারওয়ারসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.