নাটোরের লালপুরে প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে শিউলি বেগম (২৩) নামে এক দুবাই প্রবাসীর স্ত্রীর হাত মোড়ানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত ৩ দিন ধরে অজ্ঞাতপরিচয়ের এক ব্যক্তি তার সঙ্গে একই ঘরে ছিল বলে জানা যায়।
ঘটনার পর থেকে সেই অজ্ঞাত ব্যক্তির খোঁজ পাওয়া যাচ্ছে না। পুলিশের ধারণা ওই ব্যক্তির সঙ্গে নিহতের পরকীয়া সম্পর্ক ছিল এবং পরে তাকে শ্বাসরোধ করে হত্যা শেষে পালিয়ে যায় অজ্ঞাত ব্যক্তি।
শনিবার (২৯ জুন) সকালে উপজেলার কামারহাটি তেনাচোরা গ্রামে নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
শিউলি একই এলাকার দুবাই প্রবাসী সোহানুর রহমানের স্ত্রী। আর পুলিশের ধারণা তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।
স্থানীয়রা জানান, শিউলির বাড়িতে গত ৩ দিন ধরে অজ্ঞাত এক ব্যক্তি তার মামা পরিচয়ে ছিল। শনিবার সকালে শোবার ঘরে হাত মোড়ানো অবস্থায় ওই নারীর মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়া হয়। এদিকে অজ্ঞাত ওই মামার এখনো হদিস মেলেনি।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ বিটিসি নিউজকে বলেন, নিহত শিউলি ও তার মেয়ে ওই বাড়িতে থাকতেন। ৩ দিন ধরে অজ্ঞাত ব্যক্তি শিউলির বাড়িতে ছিল। ওই ব্যক্তির সঙ্গে তার পরকীয়া সম্পর্ক থাকতে পারে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাত ওই ব্যক্তি তাকে শ্বাসরোধ করে হত্যা করতে পারে।শিউলীর মরদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। পাশাপাশি অজ্ঞাত ব্যক্তিকে শনাক্ত করে গ্রেফতারের জন্য পুলিশ মাঠে নেমেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.