নাটোরের লালপুরে আগুনে পুড়ে ছাই ট্রাক ড্রাইভারের বাড়ি ও মালামাল


নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে ট্রাক ড্রাইভার মো: আবু তালেবের বাড়িতে অগ্নিকাণ্ডে নগদ অর্থসহ বাড়ির সম্পৃর্ণ মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। আবু তালেব উপজেলার ওয়ালিয়া সেন্টারপাড়া গ্রামের মৃত: ক্যাঁচি সরকার এর ছেলে। বুধবার (১৬ মার্চ) সন্ধ্যায় ওই বাড়ির রান্নাঘরের তেলবাতি থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে জানাযায়।
এতে নগদ অর্থ, ৪টি ছাগল, স্বর্ণের গহনা, ২টি শয়নকক্ষ, রান্নাঘর, গোয়ালঘরসহ স¤পূর্ণ বাড়ির আসবাবপত্র ও মালামাল পুড়ে ছাই হয়ে যায়।
অগ্নিকাণ্ডের সময় এলাকাবাসী খবর দিলে দয়ারামপুর ও লালপুর ফায়ার স্টেশন এর মোট ৪টি ইউনিট এসে ২০ মিনিট চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে সবই ভস্মিভ‚ত হয়ে যায়।
ভুক্তভোগী আবু তালেব বলেন, আগুনে পুড়ে আমার বাড়িতে থাকা নগদ ১ লক্ষ ৭৫ হাজার টাকা, ৪টি ছাগল, স্বর্ণের গহনাসহ স¤পূর্ণ বাড়িটি পুড়ে ছাই হয়ে গেছে। এতে আমার প্রায় ৪/৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। আমার মাথা গোঁজার মত ঠাঁই নেই।
দয়ারামপুর ফায়ার স্টেশনের লিডার নুরুল ইসলাম বিটিসি নিউজকে জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে প্রথমে ২ ইউনিট এবং পরে লালপুর ফায়ার স্টেশনের আরো ২টি ইউনিটের সহায়তায় ২০ মিনিট চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। তদন্ত করে ক্ষতির পরিমাণ বলতে পারবো।
পরে ঘটনাস্থল পরিদর্শন করেন ওয়ালিয়া ইউনিয়নের চেয়ারম্যান নুরে আলম সিদ্দিকী এবং ওয়ালিয়া পুলিশ ফাঁড়ী ইনচার্জ ইন্সপেক্টর ফারুক হোসেন তালাশ। এ সময় চেয়ারম্যান নুরে আলম সিদ্দিকী ভুক্তভোগী পরিবারকে প্রাথমিক খাদ্য সহায়ত প্রদান করেন। এ সংক্রান্তে ওয়ালিয়া পুলিশ ফাঁড়ীতে একটি সাধারণ ডাইরী করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.