নাটোরের বড়াইগ্রামে সঞ্চিত হত্যার রহস্য উদঘাটন, মূল আসামী গ্রেপ্তার

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম উপজেলার নগর ইউনিয়নের জালোড়া গ্রাম থেকে গত ১৪ফেব্রয়ারী সকালে নিজ বাড়ির অদুরে শশ্মান সংলগ্ন বাঁশবাগান থেকে সঞ্চিত বিশ্বাস (৫২) নামে একজনের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। ওইদিন রাতে সঞ্চিতের স্ত্রী অর্পনা বিশ্বাস বাদী হয়ে অজ্ঞাত নামা আসামীর নামে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোহাম্মদ সুমন আলী বিটিসি নিউজকে জানান, সঞ্চিত বিশ্বাস ও মহানন্দগাছা গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে আব্দুল্লাহ আল শাকুর ওরফে রানা মাষ্টার স্থাণীয় জনৈক নারীর সাথে পরকিয়ায় লিপ্ত ছিল। ঘটনারদিন ১৩/০২/১৯ তারিখ রাত সাড়ে আটটার দিকে সঞ্চিত বিশ্বাস ওই নারীর ঘরে যায়। এরপরপরই রানা মাষ্টার ওই নারীর ঘরে উপস্থিত হয়।

এ সময় সঞ্চিত ও রানা মাষ্টারের মধ্যে ঝগড়া হয়। এ সময় রানা মাষ্টার এবং ওই নারী সঞ্চিত বিশ্বাসকে বালিশ চাপা দিয়ে হত্যা করে। পরে গভীর রাতে তাকে সঞ্চিত বিশ্বাসের বাড়ির অদুরে শশ্মান সংলগ্ন বাঁশ বাগানে নিয়ে ফেলে আসে। একই সাথে তাকে হত্যা করা হয়েছে এমন ধারনা সৃষ্টির জন্য ক্ষুরদিয়ে তার গলা কেটে দেওয়া হয়।

এর আগে সঞ্চিতের মোবাইল ট্রেকিং এর মাধ্যমে ওই নারী ও রানা মাষ্টারকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে রানা মাষ্টার হত্যার দায় এবং পরিকল্পনার কথা স্বীকার করেছেন। রানা মাষ্টারকে বিজ্ঞ আদালতে সোপর্দ করলে স্বেচ্ছায় হত্যার বিষয়টি বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছেন । রানা মাষ্টার উপজেলার বাঘাইট জাগরণী বিদ্যা নিকেতনের
সহকারী শিক্ষক।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.