নাটোরের বড়াইগ্রামে ইউপি নির্বাচনে আ. লীগের বিদ্রোহী প্রার্থীর অফিস পুরিয়ে দেওয়ার অভিযোগ


নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম উপজেলার মাঝগাঁও ইউপি নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী চশমা প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিস পুড়িয়ে দেওয়ার অভিাগে উঠেছে।
সোমবার রাতে একটার দিকে উপজেলা মাঝগাঁই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নটাবাড়িয়া মোড়ে এ ঘটনা ঘটে।
জেলা প্রশাসক বরাবরে আবেদনের ও পুলিশ সুপার, জেলা নির্বাচন কর্মকর্তা, ইউএনও, রিটার্ণিং অফিসারকেও অবহিত করা হয় প্রস্তুতি চলছে। বিদ্রোহী প্রার্থীর নাম খোকন মোল্লা (৫০)। তিনি মাঝগাঁও ইউনিয়ন আওয়ামীরীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়াম্যান।
খোকন মোল্লা ভাতিজা বাবলু মোল্লা বলেন, সোমবার রাত সারে ১২ দিকে ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নটাবাড়িয়া এলাকায় প্রচারনা শেষ করে আমাদের কর্মীরাসহ সবাই বাড়ি চলে যাই। ভোর চার দিকে পাশের চায়ের দোকানদার আরশেদ আলী দোকানে এসে অফিসটি পুড়িয়ে দেওয়া দেখতে পেয়ে আমাদেরকে খবর দেয়। আমরা গিয়ে দেখি কে বা কাহারা অফিসের পোষ্টাল ও কাপর পুরিয়ে দিয়েছে। আর অফিসের ব্যাবহিত কোন চেয়ার নেই।
তিনি আরো বলেন, এর আগেও নুরদহ গ্রামের আমাদের কর্মী নুরুল ও ফারুককে নৌকার কর্মীরা মারপিট করে। খোকন মোল্লা বলেন, আমার বিজয় নিশ্চিত বুঝতে পেরে এই ধরনের ঘটনা ঘটাচ্ছে। আমি জেলা প্রশাসক বরাবর লিখিত আবেদনের পাশাপাশি পুলিশ সুপার, জেলা নির্বাচন কর্মকর্তা, ইউএনও, রিটার্ণিং অফিসারকেও অবহিত করা হবে।
জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, আমি এখন লিখিত অফিযোগ পাই নাই। নিবার্চনে দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিষ্ট্রেটকে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করতে নির্দেশ দেওয়া হচ্ছে। সুষ্ঠু ভোটের পরিবেশ রক্ষায় সব ধরণের পদক্ষেপ গ্রহণ করা হবে।
নৌকার প্রার্থী আব্দুল্লাহ আল আজাদ দুলাল বলেন, আমার কোন কর্মী সমর্থক এই ধরনের কর্মকান্ডের সাথে জড়িত নাই।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.