নাটোরের বাসুদেবপুরে ট্রেন লাইনের জয়েন্টে ফাটল, ট্রেন চলাচলে ধীরগতি (ভিডিও)

 

নাটোর প্রতিনিধি: নাটোরের বাসুদেবপুরে ট্রেন লাইনের জয়েন্টে ফাটল দেখা দিয়েছে। এতে করে ট্রেন চলাচলে সাময়িক ধীরগতি হয়েছে। মেরামতের কাজ করছে কতৃপক্ষ।
শনিবার সকালে নলডাঙ্গা উপজেলার বাসুদেবপুর রেলওয়ে স্টেশনের বাঙ্গাল ব্রীজ এলাকায় এই ঘটনাটি ঘটে। পরে রেলওয়ে কতৃপক্ষ সহ প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।
স্থানীয়রা বিটিসি নিউজকে জানায়, সকালে একটি মালবাহী ট্রেন বাসুদেবপুর স্টেশন অতিক্রম করে নাটোরের দিকে যাওয়ার সময় বিকট শব্দ হয়। ট্রেনটি নির্বিঘেœ ওই স্থান পার হয়ে গেলেও পরবর্তীতে এলাকাবাসী গিয়ে ওই অংশে একটি রেলের জয়েন্টে কিছু অংশ ভাঙ্গা দেখতে পায়। এ সময় তারা রেলও য়ে কর্তৃপক্ষ এবং প্রশাসনকে খবর দেয়। খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন।
রেলের বাসুদেবপুর অংশের কী ম্যান জালাল উদ্দিন বিটিসি নিউজকে জানান, এটি কোন নাশকতা নয়। স্বাভাবিকভাবেই রেলের কোন কোন জয়েন্টে মাঝে মাঝে এরকম ভেঙ্গে যায়। সেটা দেখে তাৎক্ষণিকভাবে আমরা মেরামত করে থাকি।
রেলওয়ে উপসহকারী প্রকৌশলী আফজাল হোসেন বিটিসি নিউজকে জানান, খবর পেয়ে জয়েন্ট মেরামত করার জন্য তাদের টিম পাঠানো হয়েছে। মেরামত কাজ শেষে ট্রেন চলাচলের গতি স্বাভাবিক হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.