নাটোরের বাগাতিপাড়ায় ১২ দিনেও খোঁজ মেলেনি মাদ্রাসা ছাত্রের

নিজস্ব প্রতিবেদক, নাটোর: নাটোরের বাগাতিপাড়ায় নিখোঁজের ১২ দিনেও কোন খোঁজ মেলেনি নূরপুরমালঞ্চি হাফেজিয়া মাদ্রাসা ছাত্র সাগর শেখ (১৪) এর । সাগর উপজেলার যোগীপাড়া গ্রামের ফেলাল শেখের ছেলে। এব্যাপারে বাগাতিপাড়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছে ওই ছাত্রের মা আফরোজা বেগম । জানা যায় সাগর শেখ উপজেলার নূরপুরমালঞ্চি হাফেজিয়া মাদ্রাসায় দির্ঘ আট মাস যাবত কোরআন শিক্ষা নিয়ে আসছিলেন।

গত ৮ এপ্রিল মাদ্রাসা থেকে ছুটি নিয়ে বাড়ি আসে এবং ৯ এপ্রিল সকাল সাড়ে নয়টার দিকে নিজ বাড়ি থেকে পার্শবর্তি গ্রাম চক তকিনগর খালার বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বাইসাইকেলে রওনা হয় সে। এর পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি তার সাথে থাকা মোবাইল ফোনটিও বন্ধ পায় তার পরিবার। নিকটস্থ আত্মিয় স্বজনের বাড়িতে খোঁজাখুজি করে না পাওয়াই গত ১৫ এপ্রিল মাদ্রসা ছাত্র সাগরের মা আফরোজা বেগম থানায় একটি সাধারণ ডায়েরী করে যার জিডি নং ৬০০।

ছাত্রের পরিবার জানান বাড়ি থেকে বেরহবার সময় তার পরনে সাদা পাঞ্জাবি, সাদা পায়জামা, সংঙ্গে পুরাতন একটি মোবাইল ফোন এবং বাইসাইকেল ছিল। সাগরের কোন সন্ধান পেলে বাগাতিপাড়া থানায় জানাতে বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছে তার পরিবার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.