নাটোরের বাগাতিপাড়ায় ময়মুর সুলতানের আগমনে ফুলেল শুভেচ্ছা ও গনসংযোগ

নাটোর প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় দক্ষিন কোরিয়া আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক  ময়মুর সুলতানের আগমনে ফুলেল শুভেচ্ছা ও গনসংযোগ করেছেন স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মিরা।

গতকাল মঙ্গলবার বাংলাদেশে ফিরেন ময়মুর সুলতান এবং আজ বুধবার বিকেলে নিজ উপজেলায় আসার পথে বনপাড়া বাইপাস মোড়ে ফুলের শুভেচ্ছা জানাতে উপস্থিত হন নেতা কর্মীরা। এর পরে প্রায় দুই শতাধিক মটর সাইকেল নিয়ে উপজেলাসহ পৌর সভার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে গণসংযোগ করেন তারা।

ময়মুর সুলতান সাবেক বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক ও রাজশাহী বিশ্ববিদ্যালয় কলেজ শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

এছাড়া দক্ষিন কোরিয়াই অবস্থান কালে তিনি দক্ষিন কোরিয়া আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক  হিসেবে দায়িত্ব পালন করেন।

ময়মুর সুলতানের নৈতিকতা ও আদর্শে নতুন প্রজন্ম রাজনীতিতে আরও উৎসাহিত হবে বলে মনে করেন স্থানীয় রাজনৈতিক নেতা কর্মীরা।

ময়মুর সুলতানের আগমন উপলক্ষে শুভেচ্ছা জানাতে ও গণসংযোগে আসা বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শহিদুল ইসলাম মোল্লা বলেন, ময়মুর সুলতান মুক্তিযুদ্ধের চেতনায় ও বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালান করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে দির্ঘদিন থেকে ছাত্রলীগ করেছেন। তিনি দক্ষিন কোরিয়া গিয়েও রাজনীতিটাকে ধরে রেখেছে। বর্তমান প্রজন্মের কাছে তিনি একজন মডেল।

এসময় শুভেচ্ছা জানাতে ও গণসংযোগে উপস্থিত ছিলেন বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মতিউর রহমান, উপজেলা তাঁতিলীগের সাধারন সম্পাদক মহসিন আলী, ছাত্রলীগ নেতা ইস্তিয়াক আহাম্মেদ রাসেল সহ স্থানীয় রাজনৈতিক নেতা কর্মিরা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.