নাটোরের বাগাতিপাড়ার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ, সার ও অন্যান্য উপকরণ বিতরণ

নাটোর প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ার কৃষি প্রণোদনা কর্মসূচী ২০২১-২০২২ এর আওতায় খরিপ মৌসুমে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে গ্রীষ্মকালিন রোপা আমন ধানের বীজ,সার ও অন্যান্য উপকরণ বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে উপজেলার পরিষদ চত্তরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ৪৫০জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে এসব প্রণোদনা বিতরণ করা হয়।
বিতারণকালে ইউ.এন.ও প্রিয়াংকা দেবী পাল’র সভাপতিত্বে ও উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মনিরুজ্জামান’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ শহিদুল ইসলাম বকুল।
বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল,ভাইস চেয়ারম্যান ভাইস আব্দুল হাদী,উপজেলা কৃষি কর্মকর্তা মোমরেজ আলী, পাঁকা ইউনিয়ন চেয়ারম্যান নয়েজ মাহামুদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আহাদ আলী,উপজেলা প্রেসক্লাব সেক্রেটারী রিয়াজুল ইসলাম রিয়াজ, উপজেলা আ’লীগ নেতা অধ্যাপক ইউনূস আলী ও আব্দুল ওয়াহাব প্রমুখ।
পরে পৌরসভা ও ৫ টি ইউনিয়নে ৪৫০ জনকে ৫ কেজি রোপা আমন ধানের বীজ, ১০ কেজি ডিএপি, ১০কেজি এমওপি সার বিতরণ করা হয়। পাশাপাশি লক্ষণহাটী মহল্লার কৃষক ইউসূফ আলীকে ৫০শতাংশ ভুর্তকিতে কম্বাইন্ড হারভেস্টার প্রদান করা হয় বলে নিশ্চিত করেন উপজেলা কৃষি কর্মকর্তা মোমরেজ আলী।
পরে উপজেলা কৃষি অফিসের সামনে ফলজ মেলা – ২০২২ এর উদ্বোধন করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.