নাটোরের বাগাতিপাড়ায় হত্যা মামলার আসামীকে কুপিয়ে হত্যা

নাটোর প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় একটি হত্যা মামলার আসামীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহম্পতিবার (১৮ এপ্রিল) রাত ১০ টার দিকে উপজেলার পাঁকা ইউনিয়নের সীমান্তবর্তী চকমহাপুরে এই ঘটনা ঘটে।
শুক্রবার বাগাতিপাড়া মডেল থানায় এ সংক্রান্ত একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।
নিহতের নাম মহন আলী (২৬)। তিনি উপজেলার চকমহাপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে। তিনি পেশায় একজন ভ্যানচালক ছিলেন।
পুলিশ ও নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, বৃহম্পতিবার সন্ধ্যায় ব্যাটারি চালিত ভ্যান মেরামতের জন্য মহন আলী পার্শ্ববর্তী বাঘা উপজেলার খাগড়বাড়িয়া বাজারে যান। পরে রাত ১০ দিকে বাগাতিপাড়া উপজেলার চকমহাপুর এলাকায় তাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুত্বর আহত করে ফেলে রেখে যাওয়ার খবর পান স্বজনরা।
পরে স্থানীয়রা উদ্ধার করে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরর করে। অবস্থা আশংকাজনক হওয়ায় ওই রাতেই তাকে ঢাকায় স্থানান্তর করা হলে সেখানে নেওয়ার পথে ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়।
তারা আরো জানান, গত ২০২১ সালে ১১ জুলাই বাগাতিপাড়ার সীমান্তবর্তী রাজশাহী বাঘা উপজেলার বাউসা ইউনিয়নের হরিপুরে অনার্স পড়ুয়া ছাত্র জাকির হোসেন ছুরিকাঘাতে হত্যার শিকার হন। সে ওই এলাকার খাগড়বাড়িয়া গ্রামের মহির উদ্দিন মাস্টারের ছেলে। মহন আলী ওই হত্যাকান্ডের আসামী ছিলেন।
নিহতের মা হনুফা বেগম জানান, হত্যা মামলায় আসামী হওয়ায় তার ছেলে মহন কারাগারে ছিল। প্রায় চারমাস পূর্বে জামিনে মুক্ত হয়ে মহন বাড়ি ফিরে। বাড়িতে আসার পর থেকেই মহনকে হুমকি-ধামকি দিচ্ছিলেন জাকিরের স্বজনরা।
তিনি দাবি করেন, পূর্ব পরিকল্পিতভাবে জাকিরের স্বজনরা তার ছেলে মহনকে কুপিয়ে হত্যা করেছে। তিনি এই ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে কঠিন শাস্তির দাবি জানান।
এদিকে এ ঘটনায় নিহত মহনের মামা আয়নাল আলী বাদি হয়ে বাগাতিপাড়া মডেল থানায় শুক্রবার সকালে একটি হত্যা মামলা দায়ের করেছেন। ওই মামলায় চারজনের নাম উলে­খ্যসহ অজ্ঞাত কয়েকজনকে আসামী করা হয়েছে।
এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান বিটিসি নিউজকে বলেন, পূর্ব শত্রুতার জেরেই হত্যাকান্ড ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। হত্যার শিকার মহন একটা হত্যা মামলার আসামি ছিলেন। এঘটনায় নিহতের মামা একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ অপরাধীদের ধরতে অভিযান চালাচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.