নাটোরের বাগাতিপাড়ায় আবারো রেল লাইনে ভাঙ্গন

নাটোর প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় আবারো রেল লাইনে ভাঙ্গনের দেখা দিয়েছে। এবার এলাকাবাসীর তৎপরতায় ভেঙ্গে যাওয়া রেল লাইনে দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছে ঢালারচর এক্সপ্রেস ট্রেন।
শুক্রবার (৭ জুন) সন্ধ্যা ৬টার দিকে বাগাতিপাড়া উপজেলার মাড়িয়া রেলগেট এলাকায় রেল লাইন ভাঙ্গা দেখতে পায় স্থানীয় লোকজন। এসময় রাজশাহী থেকে পাবনাগামী ঢালারচর এক্সপ্রেস নামে কমিউটার ট্রেন আসতে দেখে তারা লাল কাপড় ও হাত তুলে থামানোর চেষ্টা করেন। কিন্তু ট্রেনের গতি দেখে স্থানীয় লোকজন রেল লাইনের ভাঙ্গা স্থানে চটের বস্তা গুঁজে দিলে তার ওপর দিয়ে ধীরগতিতে চলে যায় ট্রেনটি। ফলে লাইনচ্যুতির হাত থেকে রক্ষা পায় ট্রেনটি। তবে কিছুদূর গিয়ে ট্রেনটি থেমে যায়।
পশ্চিমাঞ্চল রেলওয়ের জিএম অসীম কুমার তালুকদার বিটিসি নিউজকে জানান, ট্রেন পরিচালক বিষয়টি কন্ট্রোলকে জানালে আব্দুলপুর জংশন থেকে রেল কর্মিরা গিয়ে রাত সাড়ে ৮টার দিকে লাইনটি মেরামত করেন।এর আগ পর্যন্ত বস্তা দিয়ে ধীর গতিতে ট্রেন চালানো হয় বলে জানান তিনি।
উলে­খ্য, এর আগে গত ৮ মে সকালে একই (বাগাতিপাড়া) উপজেলার লোকমানপুর এলাকায় ৪ ইঞ্চি রেল লাইন ভেঙ্গে যায়। পরে ভাঙা অংশে পাটের বস্তা গুঁজে ধীর গতিতে চলে ট্রেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.