নাটোরের নারায়নপুরে পারিবারিক কলহে স্ত্রীকে কুপিয়ে হত্যা করল স্বামী


নাটোর প্রতিনিধি: নাটোরের পারিবারিক কলহের জের ধরে আনোয়ারা বেগম শিল্পী নামে দুই সন্তানের জননীকে কুপিয়ে হত্যা করেছে স্বামী মইনুল ইসলাম।

গতরাতে নাটোর সদর উপজেলার নারায়ণপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আনোয়ারা বেগম নারায়নপুর গ্রামের মইনুল ইসলামের স্ত্রী এবং একই এলাকার বাহার উদ্দিনের মেয়ে ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, নারায়নপুর গ্রামের মনিরুল ইসলাম ঢাকায় চাকরি করতো । কয়েকদিন আগে ঢাকা থেকে সে বাড়িতে আসে। এরপর থেকে স্ত্রী শিল্পীর সাথে পারিবারিক বিষয়ে মনো মালিন্য দেখা দেয়।

এ নিয়ে দুজনের মধ্যে কলহ লেগেই থাকতো। গতকাল সোমবার রাতে কলহের এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে মনিরুল ইসরাম ধারালো অস্ত্র দিয়ে শিল্পীকে উপুর্যপরি কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

এ সময় শিল্পীর শিশু সন্তানের আর্ত চিৎকারে স্থানীয়রা ছুটে আসে এবং মুমুর্ষ অবস্থায় শিল্পীকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিল্পীকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। পারিবারিক বিরোধে এ হত্যাকান্ড হয়ে থাকতে পারে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে ।এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.