নাটোরের নলডাঙ্গায় ট্রেনের চোরাই জ্বানালী তেলসহ ৫ জন চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব


নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গায় ট্রেনের চোরাই জ্বানালী তেল,নগদ টাকাসহ ৫ চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব।আজ সোমবার সকালে উপজেলার বাসুদেবপুর রেলষ্টেশন ও বাজারে অভিযান চালিয়ে ৩ হাজার ৬৫০ লিটার জ্বানালি তেল,নগদ ৭ হাজার ৪৮০ টাকা,দুটি মোবাইল ফোনসহ এ চোরাইকারবারির সাথে জরিত ৫ জন কে আটক করেন।

আটককৃতরা হলেন, বাসুদেবপুর গ্রামের মৃত অনুপ কুমারের ছেলে আশরাফুল ইসলাম @ মহসিন (৩৮),নওগাঁর আত্রাই থানার উচল কাশিপুর গ্রামের মৃত ছহির উদ্দিনের ছেলে আব্দুল বারেক (৫০),বাসুদেবপুর মাষ্টার পাড়ার মৃত লুৎফর রহমানের ছেলে সাইফুল ইসলাম (৩২), একই গ্রামের মৃত আইন উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (৫০),লুৎফর রহমানে ছেলে মুক্তার প্রামানিক (৩০)।

র‌্যাব-৫,রাজশাহীর সিপিসি-২,নাটোর ক্যাম্পের একটি অপারেশন দলের কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি এস,এম, জামিল আহমেদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, দীর্ঘদিন থেকে একটি চক্র বাসুদেবপুর রেলষ্টেশনে ট্রেন থেকে জ্বানালী তেল চোরাইভাবে নামিয়ে বিক্রি করে আসছিল।

এ চক্র কে ধরতে গতকাল রোববার সকালে উপজেলার বাসুদেবপুর রেলষ্টেশন ও বাজারে অভিযান পরিচালনা করা হয়।

এসময় ৩ হাজার ৬৫০ লিটার জ্বানালি তেল,নগদ ৭ হাজার ৪৮০ টাকা,দুটি মোবাইল সেটসহ এ চোরাইকারবারির সাথে জরিত ৫ জন কে আটক করা হয়। তাদের বিরুদ্ধে ট্রেনের জ্বানালী তেল পাচার করার অভিযোগ এনে মামলা দায়ের করে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.