নাটোরের নতুন জেলা প্রশাসক ডিসি শামীম আহমেদের যোগদান


নাটোর প্রতিনিধি: নাটোরে নবাগত জেলা প্রশাসক (ডিসি) হিসেবে যোগদান করেছেন শামীম আহমেদ। আজ মঙ্গলবার (২২ জুন) সকালে আনুষ্ঠানিকভাবে সদ্যবিদায়ী জেলা প্রশাসক মো. শাহরিয়াজের কাছ থেকে দায়িত্ব গ্রহণ করেন তিনি।

জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব নেয়ার পর জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় অংশ নেন শামীম আহমেদ। সভা শেষে সাত উপজেলার নির্বাহী কর্মকর্তাগণ তাকে স্বাগত জানান।

দায়িত্ব গ্রহণ করার পর জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, আমিও বিদায়ী জেলা প্রশাসকদের ন্যায় নাটোর জেলার সর্বসাধারণের সার্বিক কল্যাণে কাজ করতে চাই। সবার সহযোগিতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে দেশ ও জাতির কল্যাণে আমার মেধা ও পরিশ্রম দিয়ে নাটোরবাসীকে এগিয়ে নিতে চাই।

২৪তম বিসিএস প্রশাসন ক্যাডারের এ কর্মকর্তা শামীম আহমেদ জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব ছিলেন। এর আগে তিনি জনপ্রশাসন ও স্বাস্থ্য সচিবের ব্যক্তিগত সহকারী ছিলেন।
বিদায়ী জেলা প্রশাসক মো. শাহরিয়াজকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা ও সেবা বিভাগে বদলি করা হয়েছে। এর আগে, গত সোমবার (৩১ মে) বিকেলে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব শাহীন আরা বেগম স্বাক্ষরিত এক আদেশে তাকে নিয়োগ দেওয়া হয়।
এদিকে নবাগত জেলা প্রশাসককে স্বাগত জানিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, সাধারণ স¤পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি, পুলিশ সুপার লিটন কুমার সাহা, সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমানসহ কর্মকর্তাবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.