নাটোরের গুরুদাসপুর টাকা নিয়েও ভিজিডি কার্ড দেননি মেম্বার

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরের বিয়াঘাট ইউনিয়নের সাবগাড়ী ভিটেপাড়া গ্রামের নিঃস্ব দিনমজুর হাফিজুলের স্ত্রী রেবেকাকে ভিজিডি কার্ড দেওয়ার নাম করে ৪ হাজার ৫০০ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে সংরক্ষিত আসনের মহিলা মেম্বার আনোয়ারা বেগমের বিরুদ্ধে। শুধু রেবেকাই না, অনেকের কাছ থেকে তিনি টাকা নিয়ে ভিজিডি কার্ড দেননি।
সরেজমিনে গেলে ওই এলাকার খাদেমুলের স্ত্রী হামেদা ও হাছান আলীর স্ত্রী রোজিনা বেগম বেশ কয়েকজন জানায়, তাদের কাছ থেকেও ভিজিডি কার্ড দেওয়ার নাম করে ৪ হাজার করে টাকা নিয়েছেন ওই মেম্বার। প্রতিবেশি তফিজের মেয়ে প্রতিবন্ধী শাহিদার কাছ থেকে সুদে টাকা নিয়ে ওই মেম্বারকে টাকা দেওয়া হয়। দশ মাস ধরে প্রতি ৪ হাজার টাকায় মাসে ২০০ টাকা করে সুদ দিতে হয়।
এভাবে অন্তত ৫০/৬০ জনের কাছ থেকে টাকা নিয়েছেন মহিলা মেম্বার আনোয়ারা। টাকা নিয়েও ভিজিডির কার্ড না দেওয়ায় উপজেলা চেয়ারম্যানের কাছে অভিযোগ করেছেন তারা।
উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ভিজিডি কার্ডের পরিবর্তে টাকা নেওয়ার কোনো নিয়ম নেই। অভিযুক্ত মহিলা মেম্বার টাকা নেওয়ার কথা স্বীকার করলেও ফেরত দিচ্ছেন না। জানতে চাইলে অভিযুক্ত মেম্বার আনোয়ারা প্রথমে অস্বীকার করলেও পরে রেবেকার টাকা নেওয়ার কথা স্বীকার করেছেন। সেই সাথে বলেছেন, যাদের কার্ড হয়নি তারা চেয়ারম্যানের সাথে যোগাযোগ করুক।
এ ব্যাপারে বিয়াঘাট ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হকের মুঠোফোনে বিটিসি নিউজ এর পক্ষে থেকে বারবার ফোন দিলেও তিনি রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.