নাটোরের গুরুদাসপুরে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে ধর্ষণের অভিযোগে মোঃ সাব্বির হোসেন (২০) নামের এক যুবককে মামলা দায়েরের ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‌্যাব-৫।
গতকাল বুধবার রাত ১২টার দিকে রাজশাহী জেলার বাঘা থানার গরগরি ইউনয়িনরে চাঁদপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সাব্বির হোসেন রাজশাহী জেলার বাঘা থানার বাউসা (বাজার) এলাকার মোঃ আব্দুস সাত্তারের ছেলে।
র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গত ২৪ জুন গুরুদাসপুর থানার একটি ধর্ষণ মামলার আসামিকে গ্রেফতারের অধিযাচনপত্র পত্র দেয়া হয় র‌্যাবকে।
এরই সূত্র ধরে গোয়েন্দা তথ্য এবং তথ্যপ্রযুক্তির সহায়তায় গত রাত ১২টার দিকে রাজশাহী জেলার বাঘা থানার চাঁদপুর গ্রাম থেকে সাব্বির হোসেনকে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, আসামী মোঃ সাব্বির হোসেন ভিকটিমের পূর্ব পরিচিত হওয়ায় ভিকটিমের বাড়ীতে প্রায় সময় আসা যাওয়া করত। আসা যাওয়া করার সুবাধে সাব্বির বিয়ের প্রলোভন দেখিয়ে ভিকটিমের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। প্রেমের সম্পর্কের কারনে সাব্বির ভিকটিমকে নিয়ে বিভিন্ন স্থানে ঘুরতে যেত।
গত ১৭ জুন বিকেলে ঈদ-উল-আযহা উপলক্ষ্যে সাব্বির ভিকটিমকে নিয়ে গুরুদাসপুর উপজেলার নাজিরপুর গ্রামে ঘুরতে যায়। সেখানে রাত সাড়ে দশটার দিকে জনৈকা মোছাঃ চামেলী খাতুনের বাড়ীতে বিয়ের প্রলোভন দিয়ে সাব্বির ভিকটিমকে একাধিকবার ধর্ষণ করেন। পরের দিন ভিকটিম সাব্বিরকে বিয়ের কথা বললেভিকটিমকে উক্ত ঘটনাস্থলে রেখে কৌশলে পালিয়ে যায়। পরবর্তীতে ভিকটিম বাদী হয়ে নাটোরের গুরুদাসপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। মামলা দায়েরের পর থেকেই সাব্বির আত্মগোপনে চলে যায়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.