নাটুদা ইউপি নির্বাচনে আ,লীগ মনোনিত প্রার্থীর কর্মি সমাবেশে চেয়ারম্যান বাবু

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: ন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো আওয়ামী লীগের মনোনিত প্রার্থী বর্তমান চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে নাটুদা ইউনিয়ন বাসীর প্রতি আহ্বান জানিয়েছেন অনুষ্ঠানের প্রধান অতিথি দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দর্শনা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী মুনসুর বাবু।
আজ শনিবার বিকাল ৪ টায় নাটুদার চারুলিয়া শেখ পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে  আওয়ামীলীগ নেতা জামাত আলী খানের সভাপতিত্বে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী কর্মি সভা থেকে তিনি এই আহ্বান জানান।
প্রধান আলোচক হিসেবে উপস্হিত ছিলেন দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক জেলা পরিষদ প্রশাসক মাহফুজুর রহমান মঞ্জু।
বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন জেলা আওয়ামী লীগের মানব শিক্ষা বিষয়ক সম্পাদক চেয়ারম্যান, এসএম জাকারিয়া আলম, জেলা আওয়ামী লীগের অন্যতম নেতা খলিলুর রহমান ভুট্র, কুড়ুলগাছি ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগনেতা শাহ ম্র: ইনামুল করিম ইনু,ও আ,লীগ নেতা শফিউল কবির ইউসুফ সহ আ,লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ প্রমুখ।
এ সময় উপস্হিত ছিলেন নাটুদা ইউনিয়নে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী বর্তমান চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি। তিনি বলেন আমি ৫ বছর ক্ষমতায় থাকা কালিন অবস্হায় কারো সাথে খারাপ আচরন করি থাকি তাহলে আপনাদের সন্তান হিসেবে ক্ষমা করে দিবেন।
সকল বিভেদ ভুলে গিয়ে ঐক্যেবদ্ধ ভাবে আগামী ১০ অক্টোবর সারাদিন বঙ্গবন্ধৃ ‘র নৌকায় ভোট দেয়ার আহবান জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.