নাচোল উপজেলা চেয়ারম্যান কাদেরের বিরুদ্ধে থানায় অভিযোগ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদেরের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ করেছেন নাচোল পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনারুল ইসলাম ঝাইটন।

আনারুল ইসলাম গতকাল বুধবার নাচোল থানায় উপস্থিত হয়ে আব্দুল কাদেরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানা যায়।
বিষয়টি নিশ্চিত করেছেন নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সেলিম রেজা। অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের মাদক সম্রাট ও সন্ত্রাসীদের গড ফাদার হবার কারণে সাধারন মানুষ তাকে প্রচন্ড ভয় করে। মানুষের এই দুর্বলতাকে কাজে লাগিয়ে আব্দুল কাদের তার নিকটে আসা মহিলারা তার দ্বারা ধর্ষন ও যৌন নিপিড়নের শিকার হয়।
সম্প্রতি চেয়ারম্যান আব্দুল কাদেরের নারী যৌন কেলেঙ্কারী একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে প্রকাশ পায়। ভাইরাল হওয়া ওই ভিডিও’র বিষয় উল্লেখ করে অভিযোগে বলা হয়-শিক্ষা বিষয়ক আর্থিক অনুদানের জন্য আব্দুল কাদের এক শিক্ষার্থীকে ডেকে নেয়।
পরে চেয়ারম্যান আব্দুল কাদের নানাবিধ প্রলোভন দেখিয়ে ওই নারী শিক্ষার্থীকে যৌন হয়রানি করে এবং ভিডিও ধারন করে। পরে ভিডিওর ভয় দেখিয়ে ওই শিক্ষার্থীকে ধর্ষন করতে চায় আব্দুল কাদের। কিন্তু ওই শিক্ষার্থী তাতে রাজি না হওয়ায় আব্দুল কাদের ওই কুরুচিপূর্ণ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেন।
আব্দুল কাদেরের এহেন অনৈতিক কাজের প্রতিবাদ জানায়, জেলা, নাচোল উপজেলা ও পৌর আওয়ামীলীগ এবং তার বিরুদ্ধে দলীয় কঠোর ব্যবস্থা গ্রহনের এবং দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান। তাকে কারণ দর্শানো নোটিশ দেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আব্দুল ওদুদ।
আব্দুল কাদেরের ওই যৌন লালসার ভিডিও গণমাধ্যমে প্রকাশ পাবার পর ভিকটিম ওই শিক্ষার্থী চরম অনিশ্চয়তায় দিনানীপাত করছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। বিভিন্ন গণমাধ্যমে কাদের চেয়ারম্যানের বিরুদ্ধে বক্তব্য দেয়ায় তাদেরকে নানারকম হুমকি দিচ্ছে কাদের চেয়ারম্যানের পালিত গুন্ডা বাহিনী। তাই ভিকটিমের পরিবার তার বিরুদ্ধে মামলা করতেও ভয় পাচ্ছে। তাই সমাজ ও সরকারের সুনাম রক্ষার্থে ও নারী সমাজের সম্ভ্রম রক্ষার্থে আব্দুল কাদেরের কঠোর শাস্তির দাবি জানানো হয়েছে অভিযোগে।
অভিযোগকারী আনারুল ইসলাম ঝাইটন নাচোল পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এবং একই উপজেলার মুরাদপুর গ্রামের মৃত আবু তালাহ হকের ছেলে।
এবিষয়ে নাচোল থানার ওসি সেলিম রেজা বিটিসি নিউজকে বলেন, অভিযোগ পেয়েছি। বাদীকে থানায় ডাকা হয়েছে। বাদীর সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.