নাগেশ্বরীতে শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের নাগেশ্বরীতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও একজন।
গতকাল শুক্রবার সন্ধ্যা পৌনে ৭ টার দিকে উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের বালিকা স্কুল সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায় নয়ন মিয়া (৩০) ও হামিদুল ইসলাম নামের দুই ভায়ড়া রায়গঞ্জ ইউনিয়নের মিনা বাজার নামক এলাকায় তাদের শ্বশুর বাড়ি থেকে ঈদের দাওয়াত পালন করে রায়গঞ্জ বাজারের দিকে ফিরছিলেন। ফেরার পথে বালিকা বিদ্যালয় সংলগ্ন মোড়ে মোটরসাইকেলের ভারসাম্য হারিয়ে একটি সুপারী গাছের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হয় দুজনই।
পরে তৎক্ষনাত তাদেরকে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে পথিমধ্যেই মৃত্যু হয় নয়ন মিয়ার। তিনি নাগেশ্বরী পৌরসভার বানিয়াপাড়া ফকিরটারী এলাকার আজিজুল ইসলামের ছেলে বলে জানা গেছে।
এদিকে অপর যুবক বামনডাঙ্গা ইউনয়নের তেলিয়ানিরকুটি এলাকার হামিদুল ইসলাম (৩০) এর অবস্থার অবনতি হলে তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সে সেখানেই চিকিৎসাধীন রয়েছে।
নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার সাজিদ হাসান লিংকন বলেন, এটা রোড ট্রাফিক এ্যাকসিডেন্ট। এতে দুজনকে আশঙ্কাজনক অবস্থায় এখানে নিয়ে এসেছিলো। তাদের মধ্যে একজন পথেই মারা গেছে। আরেকজনের অবস্থার অবনতি দেখে সাথে সাথে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ নবিউল হাসান ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, গাড়ির চালকের মৃত্যু হয়েছে। লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। আহত ব্যাক্তি কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুড়িগ্রাম প্রতিনিধি মো. হাফিজুর রহমান হৃদয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.