নলডাঙ্গায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারে বাধা॥ পোষ্টারে আগুন

নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গা উপজেলা নির্বাচনে উপজেলা বিএনপির সাধারন সম্পাদক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান অ্যাডভোকেট সাখাওয়াত হোসেনের প্রচারে বাধা প্রদান সহ পোষ্টার ছিঁড়ে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে নৌকা প্রার্থীর সমর্থকরা। আজ রোববার নলডাঙ্গা পৌর এলাকায় এঘটনা ঘটে। ঘটনার পর নির্বাহী ম্যাজিষ্ট্রেট জিয়াউর রহমানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এই অভিযোগকে মিথ্যা ও উদ্যেশ্য প্রণোদিত বলে দাবী করেছেন নৌকা প্রার্থী আসাদুজ্জামান আসাদ।

বিএনপি নেতা ও চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন বিটিসি নিউজকে বলেন, তার কয়েকজন সমর্থক রোববার নলডাঙ্গা পৌর এলাকায় প্রচারনা সহ পোষ্টার সাঁটানোর সময় যুবলীগ নেতা নকুলের নেতৃত্বে আওয়ামীলীগ প্রার্থীর ১০/১৫ জন সমর্থক হামলা চালায়। এসময় তারা তার সমর্থকদের ওপর চড়াও হয় এবং কিল,চর থাপ্পড় দিয়ে প্রায় দুই হাজার পোষ্টার কেড়ে নিয়ে আগুদিয়ে পুড়িয়ে দেয়। তারা আমার সমর্থকদের ভয় ভীতি দেখিয়ে সেখান থেকে তাড়িয়ে দেয়। এর আগে গত শনিবার নৌকা প্রার্থীর সমর্থকরা হলুদঘর এলাকায় তার প্রচারনা ভাইক ভাংচুর করে তাড়িয়ে দিয়েছে।

নৌকা প্রার্থী আওয়ামীলীগ নেতা আসাদুজ্জামান আসাদ বিটিসি নিউজকে বলেন, বিএনপির এই নেতা নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে নিজেরাই নিজেদের পোষ্টার লিফলেট ছিঁড়ে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। তারা এখন নিজেরাই নিজেদের শত্রু।

নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার সাকিব আল রাব্বি বিটিসি নিউজকে বলেন, এমন খবরের ভিত্তিতে পুলিশ সহ নির্বাহী ম্যাজিষ্ট্রেট জিয়াউর রহমান এলাকা পরিদর্শন করেন। কোথাও কোন উত্তেজনা নেই। বর্তমানে নির্বাচনী এলাকায় শান্তিপুর্ন পরিবেশ বিরাজ করছে। তিনি আরও বলেন,শান্তিপুর্ন পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে আইন শৃংখলা বাহিনী সর্বদা প্রস্তুত রয়েছে।
উল্লেখ্য,১৮ জুন নলডাঙ্গা উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.