নলডাঙ্গায় মাদক ব্যবসায়ী সেলিম গ্রেফতার

নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গায় শীর্ষ মাদক ব্যবসায়ী সেলিমকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে উপজেলার আবদানপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আটক সেলিম (২৮) উপজেলার আবদানপুর গ্রামের আকরাম আলীর ছেলে।

নলডাঙ্গা থানা পুলিশ সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার রাতে উপজেলার আবদানপুর গ্রামে অভিযান চালিয়ে মাদক বিক্রেতা সেলিম কে গ্রেফতার করা হয়। মাদক বিক্রয় বাঁধা দেওয়ায় গত ৩ মে পশ্চিম মাধনগরের স্থানীয় ওর্য়াড আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাঈদ আলীর ভাই শাজাহান আলী কে ছুরিকাঘাত করে পালিয়ে যায় শীর্ষ মাদক ব্যবসায়ী টিয়া, মুক্তা ও তোতার প্রধান সহযোগি মাদক বিক্রেতা সেলিম।

এ ঘটনায় ওই দিন রাতেই সেলিম কে প্রধান করে শীর্ষ মাদক ব্যবসায়ী টিয়া, মুক্তা ও শীর্ষ ইয়াবা বিক্রেতা তোতার নামে থানায় মামলা হয়। এ মামলায় প্রধান আসামী হিসেবে মাদক বিক্রেতা সেলিমকে গ্রেফতার দেখিয়ে আজ শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। এর আগে শীর্ষ মাদক ব্যবসায়ী শাহিন আলম টিয়াকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গত কয়েকদিন ধরে নাটোরের নলডাঙ্গা উপজেলার পশ্চিম মাধনগর কাজিপাড়া গ্রামে মাদক ব্যবসার প্রতিবাদ করায় দফায় দফায় হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটছে। মাদক ব্যবসার প্রতিবাদ করায় গত ৩ মে কাজিপাড়ার শাজাহান আলীকে ছুরিকাঘাত করে মাদক বিক্রেতা টিয়া ও মুক্তার সহযোগি সেলিম। এর দুই দিন পর মাদক ব্যবসার প্রতিবাদ করায় চেউখালি বটতলায় সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৫ জন আহত হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.