নলডাঙ্গায় ছাত্রলীগের নেতাসহ ১৫ মাদকসেবী ও মাদকব্যবসায়ীদের ৩ মাসের কারাদন্ড

 

 

নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গা উপজেলার মাধনগরে মাদক বিক্রয় ও সেবনের দায়ে ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক আপন আলী সহ ১৫ মাদকসেবী ও মাদকব্যবসায়ীদের ৩ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার র‌্যাব-৫,সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি অপরেশন দল উপজেলার মাধনগর রেললাইন এলাকায় অভিযান চালিয়ে ৩০০ গ্রাম গাঁজা,৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট,২টি প্লে-র্কাড,২টি সেট,৫টি মোটরসাইকেল ও নগত ২৪ হাজার ৯৫০ টাকা সহ তাদের আটক করা হয়।

পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট আদনান চৌধুরীর আদালতে হাজির করলেআটককৃত ১৫ জনের মধ্যে মাধগর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক আপন আলী (কেন্দ্রীয় ছাত্রলীগ হতে বহিঃস্কৃত) সহ ১৪ জনের ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১ জনের এক মাসের কারাদন্ড প্রদান করে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন।

দন্ডপ্রাপ্তরা হলেন,পূর্ব মাধনগরের জহের আলীর ছেলে হেলাল সরকার (৩৮),রহিম উদ্দিনের ছেলে আঃ মান্নান মৃধা (৩৫),মৃত হোসেনের ছেলে তরাব আলী (৪০),দুর্লভপুরের তবির ছেলে আব্দুর সালাম (২৩),পশ্চিম মাধনগরে চান্দ আলীর ছেলে মতিউর রহমান (৩৫),মৃত কছির উদ্দিনের ছেলে লাল চাঁন (৪৪),সাইদুল ইসলামের ছেলে ছাত্রলীগ নেতা আপন আলী (২৫),ময়েজ উদ্দিনের ছেলে জামাল মোল্লা (৩৬),আয়ুব মন্ডলের ছেলে নাজিম উদ্দিন (২৮),হাজী আবুল মন্ডল মোল্লার ছেলে ওয়াজেদ আলী (৪৮),মৃত সাত্তার মৃধার ছেলে জাকির হোসেন,মৃত আব্বাস আলীর ছেলে নাছির উদ্দিন (৪৫),আয়েজ উদ্দিনের ছেলে মুকুল (২৭), মৃত সাত্তার মৃধার ছেলে জামিল মৃধা (৩৫) ও মৃত ইয়াছিন আলীর ছেলে ওহেদ আলী (৬০)।

র‌্যাব-৫,সিপিসি-২,নাটোরক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি আজমল হোসেন জানান,গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ একটি দল নলডাঙ্গা উপজেলার মাধনগর রেললাইল এলকায় প্রকাশ্যে মাদক সেবন ও বিক্রয়করা অবস্থায় তাদের ১৫ জন কে আটক করা হয়।

এসময় তাদের তল্লাসী করে৩০০ গ্রাম গাঁজা,৩৫ পিচ ইয়াবাট্যাবলেট,২টি প্লে-র্কাড,২টি সেট,৫টি মোটরসাইকেল ও নগট ২৪ হাজার ৯৫০ টাকা জব্দ করা হয়।

পরেআটককৃতদের ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট আদনান চৌধুরীর আদালতে হাজির করলেআটককৃত ১৫ জনের মধ্যে মাধনগরইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক আপন আলী (কেন্দ্রীয় ছাত্রলীগ হতে বহিঃস্কৃত) সহ ১৪ জনের ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১ জনের এক মাসের কারাদন্ড প্রদান করে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.