নলডাঙ্গায় চারটি দোকানে দুর্ধর্ষ ডাকাতি, প্রায় কোটি টাকার মালামাল লুট


নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গায় নৈশপ্রহরীকে বেঁধে রেখে চারটি দোকানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার রাত্রি অনুমানিক দুইটার দিকে নলডাঙ্গা বাজারের ভিআইপি রোডে এ ডাকাতির ঘটনা ঘটে। এতে নগদ দুই লাখ টাকাসহ প্রায় ১ কোটি টাকার মালামাল লুট করে নিয়ে যায় সংঘবদ্ধ ডাকাতদল বলে দাবী করেছে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

ঘটনাস্থল পরিদর্শনে আসেন নাটোর পুলিশ সুপার লিটন কুমার সাহা ও গোয়ান্দা সংস্থার কর্মকর্তারা।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবির বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গতকাল মঙ্গলবার রাতে নলডাঙ্গা বাজারের ভিআইপি রোডের ভিআইপি শাড়ি বিতান,নাজমুল বস্তবিতান,বিসমিল্লাহ ক্লথষ্টোর এন্ড গামের্ন্টস ও রাফা ও তুলি গামের্ন্টসের চারটি দোকানে ডাকাতি সংঘঠিত হয়।বাজারের চারজন নৈশ প্রহরীকে পিটমোড়া দিয়ে বেঁধে মুখে স্কচটেপ দিয়ে ডাকাতি করে।

এতে নগদ দুই লাখ টাকাসহ প্রায় ১ কোটি টাকার মালামাল লুট করে ট্রাকযোগে নিয়ে যায় সংঘবদ্ধ ডাকাতদল বলে দাবী করেছে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।এসময় ডাকাতরা ঐ সকল দোকারের সিসিটিভির হার্ডডিস্ক খুলে নিয়ে যায় এবং বিদুৎ সংযোগ বিছিন্ন করে দেয়।

ওসি আরোও বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, রাত দুইটা পযন্ত নলডাঙ্গা বাজার এলাকায় পুলিশ টহল ছিল।ভ্রাম্যমাণ পুলিশ টহল বাজার এলাকা থেকে অন্যদিকে চলে যাওয়ার পরপরই এ ঘটনা ঘটে। আমরা অন্যান্য দোকানের সিসি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে দেখছি আশেপাশের থানাগুলোতে তথ্য পাঠানো হয়েছে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চার জন নৈশ প্রহরীকে আটক করা হয়েছে। এ ঘটনায় সকালে বাজার ব্যবসায়ীরা প্রতিবাদ সভা করে ঐক্যবদ্ধভাবে থানা গিয়ে পুলিশ কে দ্রুত ডাকাতদের খুজে বের করে আইনের আওয়াতায় এনে লুট হওয়া মালামাল উদ্ধারের দাবী জানান। এ ব্যাপারে ক্ষতিগ্রস্ত চার দোকান মালিক বাদী হয়ে নলডাঙ্গা থানায় ডাকাতি মামলা দায়ের করেছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.