নলডাঙ্গায় আরোও দুজনের নমুনায় করোনা পজেটিভ, বাড়ি লকডাউন

নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গায় এক গার্মেন্টস কর্মী ও এক শিক্ষার্থীর নমুনায় করোনা পজেটিভ পাওয়া গেছে। আজ রোববার করোনা ভাইরাসে আক্রান্ত ওই দুই জনের বাড়ি সব ধরনের সহায়তা দিয়ে লকডাউন করেছে উপজেলা প্রশাসন। এদের মধ্যে গার্মেন্টস কর্মির বাড়ি ব্রহ্মপুর ইউনিয়ের চেউখালি গ্রামে আর এবার এসএসসি পাস করা শিক্ষার্থীর বাড়ি পিপরুল ইউনিয়নের পিপরুল গ্রামে।

নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লা আল মামুন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, উপজেলার চেউখালি গ্রামের গার্মেন্টস কর্মি ঢাকা থেকে গত কয়েকদিন আগে জ্বর সর্দি ও কাশি নিয়ে বাড়িতে আসে। পরে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠালে নমুনায় পজেটিভ আসে।

আর এবার এসএসসি পাস করা পিপরুল গ্রামের শিক্ষার্থী গত কয়েকদিন আগে মোবাইল ফোন মেরামতের জন্য নাটোর শহরে যায়। এরপর জ্বর সর্দি হলে তার নমুনা সংগ্রহ করলে পরীক্ষায় ওই শিক্ষার্থীর নমুনায় পজেটিভ আসে। আজ রোববার তাদের সব ধরনের সহায়তা দিয়ে দুটি বাড়িতে লাল পতাকা উড়িয়ে লকডাউন করা হয়েছে। স্বাস্থ্য বিভাগ থেকে সব সময় তাদের খোঁজ খবর রাখা হচ্ছে।

এর আগে নলডাঙ্গা থানার এক এসআই ও এক পুলিশ সদস্যর নমুনায় করোনা পজেটিভ পাওয়া গিয়েছিল। যদিও এখন তাদের নতুন নমুনা পরীক্ষায় নেগেটিভ এসেছে বলে জানা গেছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.