নলডাঙ্গায় রহমতের বৃষ্টির জন্য নামাজ আদায় শেষে প্রার্থনায় কাঁদলেন মুসল্লিরা

নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গায় রহমতের বৃষ্টির জন্য ইস্তিকার নামাজ আদায় শেষে প্রার্থনায় কাদলেন শত শত মুসল্লিরা। বৃস্পতিবার সকাল সাড়ে ৬ টার দিকে উপজেলার সোনাপাতিল নলডাঙ্গা মহিলা কলেজ মাঠে ৫ শতাধিক মুসল্লিরা দুই রাকাআত ইস্তিস্কার নফল নামাজ আদায় শেষে মহান আল্লাহ তায়ালার কাছে বৃষ্টির জন্য প্রার্থনা করেন।
এসময় মুসল্লিরা অঝোরে চোখের পানি ছেড়ে দিয়ে দুই হাত উল্লো করে তওবা ও ক্ষমা প্রার্থনা করেন এবং বৈশি^ক সংকট থেকে মুক্তির জন্য দোয়া করা হয়। ইস্তিস্কার নামাজে ইমামতি করেন বিপ্রবেলঘরিয়া দারুন কোরআন নুরানী হাফেজিয়া মাদ্রসা লিল্লিহ বোডিং প্রধান শিক্ষক আমিরুল ইসলাম।
খুতবা দেন,নাটোর সিটি কলেজের প্রভাষক ও সাবেক ভাইস চেয়ারম্যান জিয়াউল হক এবং মোনাজাত করান নলডাঙ্গা কেন্দ্রীয় জামে মসজিদের সাবেক ইমাম ডাঃ ফজলুর রহমান।
স্থানীয় মুসল্লিরা বলেন,গত দুই সপ্তাহ টানা তাপদায়ে অতিষ্ঠ জনজীবন। তাপদায়ে খরায় পুড়ছে ফসল ও কষ্টে আছে প্রাণিকুল।পানির স্তর নিচে নিমে যাওয়ায় কৃষকরা সেচ নিয়ে বিপাকে পড়েছেন।
হালতি বিলে বোরো ধান পেকে গেলেও তাপদায়ে শ্রমিক পাচ্ছে না কৃষকরা।
এই তাপদাহ থেকে মুক্তির জন্য আমরা কয়েক শত মুসল্লিরা দুই রাকাআত নফল নামাজ আদায় শেষে অনাবৃষ্টি ও প্রচন্ড গরম থেকে মুক্তির জন্য মহান আল্লাহর কাছে রহমত কামনা করে মোনাজাত করি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.