নলছিটিতে শ্বাসরোধ করে মৎস্যজীবীকে হত্যা

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির নলছিটিতে শ্বাসরোধ করে কবির হাওলাদার (৩৮) নামে এক মৎস্যজীবীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ শনিবার (০৮ অক্টোবর) সকালে উপজেলার দক্ষিণ ফয়রা গ্রামের একটি দীঘিরপাড় থেকে তাঁর মরদেহ উদ্ধার করে পুলিশ।
পুলিশের ধারণা, কবিরকে শ্বাসরোধ করে হত্যার পরে তাঁর মরদেহ দীঘির পাড়ে ফেলে রাখা হয়।
পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, উপজেলার পূর্ব সরমহল গ্রামের ফজলে আলী হাওলাদারের ছেলে কবির হাওলাদার বড়শি দিয়ে মাছ শিকার করে জীবিকা নির্বাহ করতেন। শনিবার সকালে তিনি বাসা থেকে বড়শি নিয়ে মাছ ধরার উদ্দেশে বের হন। দক্ষিণ ফয়রা গ্রামের একটি দীঘিরপাড়ে তাঁকে শ্বাসরোধ করে হত্যার পরে মরদেহ ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। সকাল ১০টার দিকে স্থানীয়রা লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠায়।
নিহতের বড় ভাই রুস্তুম আলী হাওলাদার অভিযোগ করেন, তাঁর ছোটভাই কবিরকে শ্বাসরোধ করে হত্যার পরে লাশ দীঘিরপাড়ে ফেলে রাখা হয়। যারা এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তাদের চিহ্নিত করে গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আতাউর রহমান বিটিসি নিউজকে জানান, নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তাঁকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঝালকাঠি প্রতিনিধি মো. মেহেদী হাসান মেহেদী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.