নর্থ বেঙ্গল সুগার মিল শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন দ্বি-বার্ষিক নির্বাচনে নব-নির্বাচিত পরিষদের ” শপথ গ্রহন ও অভিষেক ” অনুষ্ঠিত

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুর গোপালপুর নর্থ বেঙ্গল সুগার মিল শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন দ্বি-বার্ষিক সাধারণ নির্বাচন ২০২০ এর নব- নির্বাচিত পরিষদের ” শপথ গ্রহন ও অভিষেক ” অনুষ্ঠান হয়েছে।

আজ শুক্রবার সকাল ১১ টার দিকে নর্থবেঙ্গল সুগার মিল¯ চত্বরে এই নবনির্বাচিত কমিটির সভাপতি ও স¤পাদক সহ সকল সদস্যকে শপথ পাঠ করান নির্বাচন কমিশনার ও সুগার মিলের জিএম (ফার্ম) মোঃ আনিসুজ্জামান।

গোপালপুর নর্থবেঙ্গল সুগার মিল¯ লিঃ এর আয়োজনে নির্বাচন কমিশন ২০২০ শপথ গ্রহন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

শপথ পাঠ ও অভিষেক অনুষ্ঠানের আলোচনা সভায় নর্থবেঙ্গল সুগার মিল¯ ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান পৃষ্ঠপোষক, নির্বাচন কমিশন কৃষিবিদ মোঃ আব্দুল কাদের এর সভাপতিত্বে আলোচনায় বক্তব্য রাখেন লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী, নর্থবেঙ্গল সুগার মিল¯ মহাব্যবস্থাপক ( প্রশাসন) ও প্রধান উপদেষ্টা, নির্বাচন কমিশন মোঃ আনোয়ার হোসেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ও মিলের কর্মকর্তা-কর্মচারীগন।

নর্থ বেঙ্গল সুগার মিল¯ শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন দ্বি-বার্ষিক নির্বাচন নব-নির্বাচিত সভাপতি গোলাম কাউসার ও সাধারণ স¤পাদক দেলোয়ার হোসেন পিন্টু সহ ১৭ সদস্য বিশিষ্ট কমিটি নির্বাচিতদের শপথ পাঠ অনুষ্ঠিত হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.