নর্থ বেঙ্গল সুগার মিলের আখের জমিতে আগুন, তদন্ত কমিটি গঠন


নাটোর প্রতিনিধি: উত্তরবঙ্গের ভারী শিল্প নাটোরের লালপুরের নর্থ বেঙ্গল সুগার মিলের আখের জমিতে আগুন। এতে আড়াই একর জমির ৪০ থেকে ৫০ মেঃ টনঃ আখ পুড়ে গেছে বলে জানা গেছে।
আজ সোমবার এবিষয়ে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
গতকাল রবিবার দিবাগত রাত ৯ টার দিকে উপজেলার নর্থ বেঙ্গল সুগার মিল এর নরেন্দ্রপুর খামারের আওতাধীন আখের জমিতে এই ঘটনা ঘটে। এক ঘন্টা পরে আগুন নিয়ন্ত্রনে আনেন উপজেলা ফায়ার সাভির্স এর একটি দল। এবিষয়ে নর্থ বেঙ্গল সুগার মিল লিঃ এর শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু বলেন, বিষয়টি খুবই দুঃখজনক ঘটনা।
এবিষয়ে মিলের জি.এম (খামার) অনিসুজ্জামান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ২৪ ঘন্টার মধ্যে পুড়ে যাওয়া আখ মাড়াই করতে পারলে তেমন কোন ক্ষতি হবে না। তবে ১০ থেকে ১৫ হাজার টাকার শুকনো পাতা পুড়ে ছাই হয়ে গেছে। তিনি আরো বলেন ইতিমধ্যে এবিষয়ে মিল কতৃপক্ষ একটি তদন্ত কমিটি গঠন করেছে। এবং এবিষয়ে লালপুর থানায় একটি জিডি করা হয়েছে।
এবিষয়ে লালপুর ফায়ার সার্ভিসের ইনচার্জ রুহুল আমিন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, একজন মহিলা পাবলিকের মোবাইল ফোন থেকে রাত ৭ টা ৫০ মিনিটের দিকে আমাদের খবর দেয়। পরে ৮ টার সময় আমরা ঘটনা স্থলে পৌঁছায় এবং রাত ৯ টা ২৫ মিনিটের দিকে আগুন নিভায়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.