নরসিংদীর বেলাবতে স্ত্রীর দায়ের কোপে স্বামীর মৃত্যু

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর বেলাবতে স্ত্রীর দায়ের কোপে স্বামীর মৃত্যু হয়েছে। স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার সল্লাবাদ ইউনিয়নের নিলক্ষীয়া গ্রামের অহিদুজ্জামানের (৬৫) বাড়ির পাশ থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
আজ বৃহস্পতিবার (০৩ নভেম্বর) দুপুরে নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আল আমিন।
সংবাদ সম্মেলনে জানানো হয়, গতকাল বুধবার রাতে নিলক্ষীয়া গ্রামে বাড়ির পাশে অহিদুজ্জামানের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে এসে পুলিশ মরদেহ উদ্ধার করে। ঘটনাস্থল পরিদর্শন করে মৃত অহিদুজ্জামানের ঘরের দরজায় রক্তের সামান্য দাগ পায় পুলিশ। এ ছাড়া আশপাশের আলামত দেখে পুলিশের সন্দেহ হয়, খুনটা ঘরের ভেতরে হয়ে থাকতে পারে। পরে পুলিশ মৃত অহিদুজ্জামানের স্ত্রী আয়েশা আক্তারকে দীর্ঘ সময় জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তিনি খুনের কথা স্বীকার করেন।
পুলিশের দাবি, জিজ্ঞাসাবাদে আয়েশা জানান, তার স্বামী একজন মাদকসেবী। তিনি মূলত গাঁজা সেবন করে প্রায়ই তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতেন। গতকাল রাত ৯টা থেকে তার সঙ্গে ঝগড়া ও গালিগালাজ শুরু করেন তার স্বামী। পরে রাত সাড়ে ১১টার দিকে তিনি দা নিয়ে স্ত্রীকে কোপ দিতে এলে দুজনের মধ্যে ধস্তাধস্তির একপর্যায়ে তিনি তার স্বামীর হাত থেকে দা নিয়ে গলায় কোপ দেন। এতে তার স্বামীর গলা কেটে গেলে মারাত্মকভাবে আহত হয়ে খাটের ওপর পড়ে গিয়ে মারা যান।
সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, আয়েশা আক্তার তার স্বামীকে হত্যা করে তার লাশ কোলে করে ঘরের বাইরে উঠানে রেখে আসেন। বিছানায় থাকা কম্বল ও কাথা টিউবওয়েলের  বালতিতে ধুয়ে ফেলেন। হত্যার কাজে ব্যবহৃত দা ধুয়ে-মুছে চৌকির নিচে রেখে আবার তিনি বিছানা ঠিক করে শুয়ে পড়েন। একটু পরে ঘর থেকে বের হয়ে চিৎকার করে তার স্বামীকে কে বা কারা হত্যা করেছেন বলে প্রতিবেশীদের জানান।
এ ঘটনায় বেলাব থানার মামলা হয়। পরে পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতের সোপর্দ করে। আদালতের বিচারক তাঁকে কারাগারে পাঠানো নির্দেশ দেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নরসিংদী প্রতিনিধি মো. গোলাম মোস্তফা মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.