নরসিংদীতে ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত-৭, আহত-৪

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর শিবপুরের ঘাসিরদিয়া এলাকায় ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে সাতজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ আগস্ট) দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।
নিহতরা হলেন, ঝালকাঠির রাজাপুরের আব্দুল গণি হাওলাদারের ছেলে আল আমিন হাওলাদার (৩৭), টাঙ্গাইলের দেলদোয়ারের মীর মোতাহার হোসেনের ছেলে সবুজ মিয়া (৩২), মির্জাপুরের আইয়ুব খানের ছেলে আল আমিন (২৭), মাদারীপুরের কালকিনির তোফায়েল হাওলাদারের ছেলে আব্দুল আউয়াল (৪০), বরিশালের মুলাদী এলাকার মুজিবুর হাওলাদারের ছেলে আরিয়ান রায়হান (২৫), জামালপুরের সরিষাবাড়ির দুদু মিয়ার ছেলে রাজু মিয়া (৩৭) ও গাড়ি চালক মো. নাসির উদ্দিন।
ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আবুল খায়ের বিটিসি নিউজকে জানান, সাভারের এসবি নিটিং লিমিটেড নামে একটি পোশাক কারখানার ১১ কর্মকর্তা ও কর্মচারী রাতে ঢাকা থেকে একটি মাইক্রোবাস নিয়ে সিলেট ভ্রমণে যাচ্ছিলেন। মাইক্রোবাসটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের ইটাখোলা এলাকায় পৌঁছলে বিপরীতদিক থেকে আসা একটি পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থালে পাঁচজন ও হাসপাতালে নেওয়ার পর আরও দু’জন মারা যান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নরসিংদী প্রতিনিধি মো. গোলাম মোস্তফা মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.