নরসিংদীতে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ, নিহত-২, গুলিবিদ্ধ-৯

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর রায়পুরার চরাঞ্চলে আসন্ন ইউপি নির্বাচন ও আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় ৯ জন গুলিবিদ্ধ হয়েছেন। আর টেঁটাবিদ্ধসহ আহত হয়েছেন দুই দলের অন্তত ২০ জন।
আজ বৃহস্পতিবার (২৮ অক্টোবর) ভোরে চরাঞ্চলের পাড়াতলী ইউনিয়নের কাচারিকান্দি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
নিহতরা হলেন: কাচারিকান্দি এলাকার মলফত আলীর ছেলে সাদিব মিয়া (১৯) ও আসাদ মিয়ার ছেলে হিরণ মিয়া (৩৫)।
পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাচারিকান্দি এলাকার বড় শাহ আলম ও ছোট শাহ আলম গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে আগেও তাদের মধ্যে হতাহতের ঘটনা ঘটে। পরে বড় শাহ আলমের কিছু লোকজন বাড়ি ছাড়া ছিল। এ ছাড়া আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে দুই গ্রুপে উত্তেজনা ও বিরোধ চরম আকার ধারণ করে।
এরই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার (২৮ অক্টোবর) ভোরে বড় শাহ আলমের লোকজন বাড়িতে উঠার সময় দুই গ্রুপের সমর্থকরা টেঁটা ও আগ্নেয়াস্ত্রসহ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে টেঁটা ও গুলিবিদ্ধ হয়ে নারীসহ আহত ৯ জনকে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। এ সময় কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।
আহতদের রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও নরসিংদী সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। খবর পেয়ে রায়পুরা উপজেলা নির্বাহী অফিসার মো. আজগর হোসেন, এ এস পি সার্কেল সত্যজিত ঘোষ, ওসি মো. আজহারুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, সংঘর্ষের ঘটনায় দুজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে এলাকায় পরবর্তী সহিংসতা এড়াতে পর্যাপ্ত পুলিশ মোতায়েন রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নরসিংদী প্রতিনিধি মো. গোলাম মোস্তফা মামুন। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.