নবীনবরণ অনুষ্ঠান, জীবনকে পরিবর্তন করতে হলে সঠিক শিক্ষায় শিক্ষিত হতে হবে – মোঃ শাহে আলম এমপি।

 

উজিরপুর প্রতিনিধি:  জীবনকে পরিবর্তন করতে হলে সঠিক শিক্ষায় শিক্ষিত হতে হবে, শিক্ষার্থীদের শিক্ষা জীবনেই মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে অবস্থান নিতে হবে উজিরপুরে গুঠিয়া আইডিয়াল কলেজে নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও বরিশাল ২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম একথা বলেন।

আজ (২১ সেপ্টেম্বর) শনিবার সকাল ১০টায় কলেজ সভাকক্ষে গর্ভনিং বডির সভাপতি ডা. মোঃ ইসতিয়াক হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন বাংলাদেশ সরকারের পাবলিক সার্ভিস কমিশনের সচিব ও.এন সিদ্দিকা খানম, বরিশাল মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ডের কলেজ পরিদর্শক ড. মোঃ লিয়াকত হোসেন, উজিরপুর উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক, উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস,এম জামাল হোসেন, বরিশাল শিক্ষা প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী সমির কুমার রজক দাস, বরিশাল জেলা পরিষদ সদস্য ও সমাজসেবক আওরঙ্গজেব হাওলাদার, ওই প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোঃ তাইজুল ইসলাম প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাত সুমন, উজিরপুর প্রেসক্লাব সভাপতি আঃ রহিম সরদার, সাবেক সভাপতি মহসিন মিঞা লিটন, শিকারপুর রুপালী ব্যাংক ম্যানেজার মোঃ মাওলাত হোসেন মিয়া নাসিম, গুঠিয়া ইউপি চেয়ারম্যান ডা. দেলোয়ার হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আঃ ছত্তার মোল্লা, সম্পাদক এস,এম মিন্টু, যুবলীগ নেতা আতাহার আলী খান। নবীন বরণ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি আরো বলেন যেকোন শিক্ষা প্রতিষ্ঠান যেই করুন না কেন এ নিয়ে আমাদের বিতর্ক নেই।

প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা আমার প্রতিদন্ধী প্রার্থী থাকলেও কলেজের উন্নয়নের লক্ষে যা কিছু করা প্রয়োজন আমি করব। ইতিমধ্যে দুটি ভবনের ভিত্তি প্রস্থর উদ্বোধন করা হয়েছে।

সকল প্রতিষ্ঠানকে পর্যায়ক্রমে সম্পূর্ন ডিজিটালাইজেশনের আওতায় আনা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.