নবীনগরে এক থাপ্পড়েই বৃদ্ধের মৃত্যু!

প্রতীকী ছবি

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামে প্রতিপক্ষের ‘হামলায়’ মো. ফরিদ মিয়া (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

আজ শুক্রবার দুপুরে এ ঘটনায় পুলিশ ওই বৃদ্ধের লাশ উদ্ধার করেছে। তবে বিকেল নাগাদ এ ঘটনায় থানায় কোনো মামলা হয়নি বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গৌরনগর গ্রামের আজইরাগোষ্ঠী ও সরকারবাড়িগোষ্ঠীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ নিয়ে একাধিক খুনখারাবির ঘটনাও ঘটে।
সরকার বাড়ি ও আজইরাগোষ্ঠীর দুই যুবকের মধ্যে বিরোধ মীমাংসা করে স্থানীয় কয়েকজন। গোষ্ঠীর লোকজনের সঙ্গে কথা না বলে কেন বিরোধ মীমাংসা করা হলো এ নিয়ে দুই পক্ষে উত্তেজনা দেখা দেয়। দুপুরে আজইরাগোষ্ঠীর সমর্থক কুলাবাড়িগোষ্ঠীর ফরিদ মিয়া বিরোধ মীমাংসার সময় গেলে সরকার বাড়ি গোষ্ঠীর এক ব্যক্তি ধাক্কা ও থাপ্পড় দেন। এ অবস্থায় তিনি পড়ে গিয়ে মারা যান। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।
অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মো. মুকবুল হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, প্রতিপক্ষের ধাক্কায় ওই ব্যক্তি পড়ে যান। তিনি আগে একাধিকবার স্ট্রোক করেছেন। ওনার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্তের জন্য লাশ ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.