নবীগঞ্জ প্রয়াত সাংবাদিক স্মৃতি সংসদ জরুরী সভায় নাবেদ মিয়াকে নতুন সাধারণ সম্পাদক ও ১০ জন নতুন সদস্য নির্বাচিত

নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জ প্রয়াত সাংবাদিক স্মৃতি সংসদের এক জরুরী সভা আজ সোমবার (১১ অক্টোবর) বিকেলে অনুষ্ঠিত হয়েছে। শহীদ সাবাজ আলী সড়কস্হ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের সভাপতি আনোয়ার হোসেন মিঠু’ র সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক নাবেদ মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সংগঠনের সহসভাপতি আশাহীদ আলী আশা, অর্থ সম্পাদক মোঃ আবু তালেব, নির্বাহী সদস্য তোফাজ্জল হোসেন, এটিএম জাকিরুল ইসলাম, মোঃ আলাল মিয়া, সিনিয়র সাংবাদিক সুবিনয় রায় বাপ্পি, কিবরিয়া চৌধুরী, মুরাদ আহমদ, মোঃ রুমেল আহমেদ, মোঃ নুরুল হক, পারভেজ চৌধুরী ফয়েজ, মোঃ জাফর ইকবাল প্রমূখ।
সভায় বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়। সংগঠনের সাধারণ সম্পাদক ছনি চৌধুরী সাংগঠনিক কাজে সময় দিতে না পারার কারণে তাকে সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি প্রদান করা হয় এবং সহ সাধারণ সম্পাদক মোঃ নাবেদ মিয়াকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।
সভায় সর্বসম্মতিক্রমে ১০ জন সাংবাদিককে নতুন সদস্য নেয়ার সিদ্ধান্ত গৃহীত হয়। নতুন সদস্যগণ হলেন সুবিনয় রায় বাপ্পি, কিবরিয়া চৌধুরী, মুরাদ আহমদ, মোঃ রুমেল আহমেদ, মোঃ নুরুল হক, নাজমুল ইসলাম, মোফাজ্জল ইসলাম সজীব, পারভেজ চৌধুরী ফয়েজ, সফিকুল ইসলাম নাহিদ ও জাফর ইকবাল। সভায় সংগঠনের কাজকে আরো গতিশীল করতে সকল সদস্যদের প্রতি আহব্বান জানান নেতৃবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.