নবীগঞ্জ উপজেলা প্রশাসনের সাথে নব-নিবার্চিত অনলাইন প্রেসক্লাবের মতবিনিময়

নবীগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা প্রশাসনের সাথে নব-নিবার্চিত নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাব ২০২১-২২ সালের নব-নির্বাচিত কমিটির সদস্যবৃন্দের মতবিনিময় সভা ও শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।
আজ রবিবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় অফিস কক্ষে নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শেখ মোঃ মহিউদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি মোঃ নাজমুল ইসলাম, সাবেক সভাপতি ও নির্বাহী সদস্য নাবেদ মিয়া, সাবেক সহ-সভাপতি ও নির্বাহী সদস্য মোফাজ্জল ইসলাম সজীব, বর্তমান কমিটির সহ-সভাপতি শাহরিয়ার আহমেদ শাওন, সাধারণ সম্পাদক মোঃ আলাল মিয়া অর্থ সম্পাদক অঞ্জন রায়, দপ্তর সম্পাদক জাফর ইকবাল, সদস্য মাসুদ শিকদার।
এছাড়াও উপস্থিত ছিলেন, হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য আব্দুল মালিক, উচ্চ মাধ্যমিক শিক্ষা অফিসার সাদেক হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা নুসরাত ফেরদৌসী প্রমুখ। মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার শেখ মোঃ মহিউদ্দিন বলেন, সাংবাদিকরা হচ্ছেন সমাজের আয়না।
করোনাকালীন সময়ে অনলাইন গণমাধ্যমগুলো মাঠে থেকে কাজ করে প্রশংসার দাবিদার হয়েছে। তাই সমাজের চোখ হিসাবে দায়িত্বশীল থেকে সত্য, ন্যায়নিষ্ট ও পক্ষপাত্বহীনভাবে সংবাদ তৈরী করে মানুষের কাছে পৌছে দিতে হবে।
তিনি বলেন, উপজেলা প্রশাসন সকল সাংবাদিকের কল্যাণে ও কাজে সবসময় সর্বোচ্চ সহযোগীতা করবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.