নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত উপজেলা প্রশাসনের সকল সংবাদ বর্জন ঘোষণা

নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বিকেলে নবীগঞ্জ নতুন বাজার নিউমার্কেটে অনলাইন প্রেসক্লাবের কার্যালয়ে সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি নাবেদ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী জাবেদ মান্নার পরিচালনায় সাধারণ সভায় বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি হাসান চৌধুরী, মোফাজ্জল ইসলাম সজীব, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলাল মিয়া, তথ্য প্রযুক্তি সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, কোষাধ্যক্ষ শাহরিয়ার আহমেদ শাওন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অঞ্জন রায়, সদস্য জাফর ইকবাল।
এসময় নবীগঞ্জ উপজেলা প্রশাসনের সকল সংবাদ প্রকাশ ও প্রচার বর্জন ঘোষণা করা হয়। কারন হিসেবে নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাব বলছে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরে দায়িত্বে থাকা সংশ্লিষ্টরা নিজেদের ব্যর্থতা আড়াল রাখতে প্রকৃত সাংবাদিকদের এড়িয়ে চলছেন।
উপজেলার গুরুরত্বপূর্ণ সংবাদ প্রকাশ এবং তথ্যপ্রাপ্তি থেকে বাধাগ্রস্থ হচ্ছেন মাঠ পর্যায়ে কর্মরত সাংবাদিকরা। তাই সরকারের উন্নয়ন কাজের চিত্র সাধারণ মানুষের দৌড়গোড়ায় পৌছানো সম্ভব হচ্ছে না। এসব বিষয় বিবেচনা করে নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.