নবীগঞ্জে হামলার ভয়ে ভিটেমাটি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন মসজিদের ইমাম ও তার চার মেয়ে, পরিবার নিয়ে চরম বিপাকে

নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলার পূর্ববড়ভাকৈড়র ইউনিয়নের বাগাউড়া গ্রামের বাসিন্দা ও জামারগাও ফাদ্দুল্লা নতুন বাজার জামে মসজিদের ইমাম তৌরিদ আলী এলাকার প্রভাবশালী ভূমিখেকুদের হামলার ভয়ে ভিটেমাটি ছেড়ে ৪ মেয়ে ও পুত্র সন্তান নিয়ে পালিয়ে বেড়াচ্ছেন।
এই ইমামের বসতঘরের একটি অংশ জোরপূর্বক দখল করে রেখেছে প্রভাবশালীমহল। আর এদের কারণে বাড়িতে গেলেই প্রাণনাশের ভয় আর আতংক বিরাজ করছে তার পরিবারে। এখন বসতঘর ছেড়ে ছেলে মেয়েকে নিয়ে মানবেতর জীবনযাপন করছেন তিনি।
গত কয়েক মাস আগে তৈয়বুর ও লকুজের নেতৃত্বে হামলাও করা হয়েছে তৌরিদ আলীর পরিবারের লোকজনের উপর। এ ঘটনায় তৈয়বুর রহমানকে প্রধান আসামী করে আদালতে মামলা দায়ের করেছেন তৌরিদ আলীর স্ত্রী গোল নাহার বেগম। এরপর থেকে তৌরিদ আলীর পরিবারে নির্যাতন বেড়েই চলছে। বাড়িতে থাকাকালীন অবস্থায় তৌরিদ আলীর বসতঘরে রাতের আধারে ঢিল মারা হত। কাটাচ্ছেন তৌরিদ আলী। তৌরিদ আলীর পরিবারের নিরাপত্তার স্বার্থে প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন তিনি।
তৌরিদ আলীর মেয়ে সুলতানা বেগম বিটিসি নিউজকে বলেন, আমার বাবা একজন অসহায় মানুষ। আমরা চার বোন ও এক ভাই। বাবা একটি মসজিদে ইমামতি করেন। বেতনও তেমন নয়। কোনো রকম আমাদের সংসার চলে।
এরমধ্যে স্থানীয় এই প্রভাবশালী ব্যক্তিরা আমাদের বসতঘরের উপর নজর দিয়েছে। তারা চায় আমাদের বাড়িঘর জোরপূর্বক দখলে নিতে। আমরা একেবারে অসহায় মানুষ। আমরা পরিবারের নিরাপত্তা চাই।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.