নবীগঞ্জে সেজু হত্যা মামলার প্রধান আসামী সুয়েব গ্রেপ্তার

নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জে চাঞ্চল্যকর মিশুক চালক গুজাখাইড় গ্রামের সাহিদ উল্লাহর পুত্র আবেদ উল্লাহ সেজু (১৮) হত্যা মামলার প্রধান আসামী সুয়েব মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত শুক্রবার (৩১ অক্টোবর) রাত সাড়ে ১১ টার দিকে ৮নং সদর ইউ/পির পশ্চিম তিমির পুর গ্রামের এক ফিসারী থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, সিসিটিভির ফুটেজ দেখে নবীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমানের নির্দেশনায় এস আই সামছুল এর বিশেষ অভিযান পরিচালনা করে পশ্চিম তিমিরপুর গ্রাম থেকে গত শুক্রবার রাতে প্রধান আসামীকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃত আসামী হল উমেদনগর গ্রামের আজগর আলীর পুত্র সুয়েব মিয়া (৩৩)। গ্রেপ্তারকৃত সাহেব মিয়ার বর্তমান ঠিকানা ০৮ নং সদর ইউ/পির পশ্চিম তিমির পুর গ্রামে।

প্রসঙ্গত, গত শনিবার রাত ৯ টার সময় ব্যাটারিচালিত অটোরিকশা চালানো অবস্থায় নিখোঁজ হয় ওই যুবক। গত ২৭ অক্টোবর হবিগঞ্জ রোডের পূর্ব তিমির পুর এমআরসি ব্রিস ফিল্ড সংলগ্ন এলাকা থেকে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) আজিজুর রহমান, তিনি বলেন আজকে সকালে গ্রেপ্তারকৃত আসামীকে হবিগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.