নবীগঞ্জে সাবেক এমপি মুনিম বাবুর বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে ৪ গ্রামবাসীর মানববন্ধন

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জ-১ নবীগঞ্জ-বাহুবলের সাবেক এমপি এমএ মুনিম চৌধুরী বাবুসহ উপজেলার কুর্শি ইউনিয়নের ষাইটকাহন গ্রামবাসীর বিরুদ্ধে একই গ্রামের আব্দুল আলীর পুত্র লিটনের দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।
গতকাল বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) বিকেলে কুর্শি বাজারে কুর্শি,ষাইটকাহন,ফুটারমাটি ও নোয়াগাও গ্রামবাসীর যৌথ উদ্যোগে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, কুর্শি গ্রামের আব্দুল আলীর পুত্র লিটনের অন্যায়,অবিচারের প্রতিবাদ করায় আমাদের নবীগঞ্জ বাহুবল আসনের সাবেক এমপি এমএ মুনিম চৌধুরী বাবু ও তার চাচাতো ভাই ইকরামসহ গ্রামবাসীর বিরুদ্ধে একটি মিথ্যা মামলা দায়ের করেছে লিটন।
আমরা এই মামলার তীব্র প্রতিবাদ জানাই এবং এমপি মুনিম বাবুকে জড়িয়ে যে সংবাদ প্রকাশ করা হয়েছে তা উদ্দেশ্য প্রণোদিত। আমরা এলাকাবাসী উক্ত মানহানীকর সংবাদের ও তীব্র প্রতিবাদ জানাই।
মানববন্ধনে এলাকাবাসী আরোও উল্লেখ করেন লিটন আব্দুল আলীর ত্যাজ্যপুত্র। সে বিভিন্ন প্রতারণার আশ্রয় নিয়ে এলাকার মানুষের সাথে প্রতারণা করে আসছে। তার নামে প্রশাসনের বিভিন্ন দপ্তরে ব্যাপক অভিযোগ রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.