নবীগঞ্জে সাধারণ মানুষের ভালোবাসায় ফুলেল শুভেচ্ছা পেয়ে স্বপদে বসলেন ইউপি চেয়ারম্যান মুকুল

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: নবীগঞ্জে দিনারপুর পরগনার সাধারণ মানুষের ভালোবাসায় ফুলেল শুভেচ্ছা পেয়ে স্বপদে বসলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ১১নং গজনাইপুর ইউপি চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল।
আজ বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকালে গজনাইপুর ইউপি অফিসে দিনারপুর পরগনার লোকজন ইমদাদুর রহমান মুকুলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এসময় আওয়ামীলীগের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। সাম্প্রতি খাদ্য বান্ধব কর্মসূচির চাল বিতরণে অনিয়মের অভিযোগ এনে ৭ জুলাই একটি প্রজ্ঞাপনের মাধ্যমে মুকুলকে চেয়ারম্যান পদ থেকে সাময়িক বহিস্কার করে স্থানীয় সরকার মন্ত্রণালয়।
পরবর্তীতে (২৩ আগস্ট) হাইকোর্টের বিচারপতি এম খসরুজ্জামান ও বিচারপতি এম মাহমুদ হাসান তালুকদার এর দ্বৈত বেঞ্চ চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুলকে স্বপদে বহাল রেখে সাময়িক বহিস্কারাদেশ স্থগিত করেন।
এব্যাপারে নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবং ১১নং গজনাইপুর ইউপি চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল বলেন, রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার বানিয়ে একটি নিজ স্বার্থনীশি মহল আমার মানহানি করেছে।
আল্লাহর রহমতে সকল ষড়যন্ত্র ছিন্ন করে আবারও ইউনিয়নবাসীর সেবায় স্বপদে বহাল হয়েছি। ইমদাদুর রহমান মুকুল আরো বলেন, আমি ছাত্রলীগের রাজনীতি থেকে উঠে এসেছি। উড়ে এসে জুড়ে আওয়ামীলীগে বসিনি।
জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ বুকে ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করছি।
এতে বাধা প্রদান করতে নিজ দলে থাকা খন্দকার মোশতাকের দল যারা বিগত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের বিপক্ষে নৌকার বিরুদ্ধীতা করেছে, তারাই আমার পেছনে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।
আমার ইউনিয়ন পরিষদের জনৈক প্রতারক দুই ইউপি সদস্যকে কাজে লাগিয়ে আমাকে ফাসানো হয়। রাজনৈতিক পায়দা হাসিল করতেই তাদের রোষানলে আমাকে পড়তে হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.