নবীগঞ্জে ফুটবল খেলতে গিয়ে বুকে ব্যাথায় যুবকের মর্মান্তিক মৃত্যু

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: নবীগঞ্জে ফুটবল খেলতে গিয়ে বুকে ব্যাথায় সাদ্দাম হোসেন (৩২) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ রবিবার (২৮ জুন) বিকেলে নবীগঞ্জ উপজেলার নিজআগনা গ্রামে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরিবারে চলছে শোকের মাতম।
স্থানীয়রা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের নিজআগনা গ্রামের যুবকরা বিকেল বেলা ফুটবল খেলতে মাঠে যান। এসময় বন্ধুদের সাথে এই গ্রামের আজিজ মিয়ার পুত্র সাদ্দাম হোসেন ও বল খেলতে যান। বিকেল ৫ টায় ফুটবল খেলা শুরু হলে খেলার একপর্যায়ে বুকে ব্যাথা উঠে সাদ্দামের।
স্থানীয়রা সাদ্দামকে নিয়ে খেলার মাঠ থেকে নিয়ে চিকিৎসার জন্য নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দিকে রওনা দিলে পথিমধ্যে তার মৃত্যু ঘটে। পরে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার সাদ্দাম হোসেনকে মৃত ঘোষণা করেন। সাদ্দামের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে তার গ্রামে।
নিজআগনা গ্রামের মানুষেরা বলেন, হাস্যজ্জ্বল সাদ্দাম ফুটবল খেলতে এসে চলে গেল না ফেরার দেশে বিশ্বাস হচ্ছে না। আমরা তার রুহের মাগফেরাত কামনা করি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.