নবীগঞ্জে পুলিশের এক অফিসারকে ফেসবুকে দালাল ও মাদকের অভয়ারণ্য বললো জাগো নিউজ, প্রশাসনে ক্ষোভ

নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জে দালাল পুলিশ আসার পর এলাকায় মাদকের অভয়ারণ্য হিসেবে এলাকায় পরিচিতি লাভ করেছে। সোশ্যাল মিডিয়ায় এক যুবক ও স্থানীয় একটি নিউজপোর্টালের এমন মন্তব্যে এলাকায় তোলাপাড় সৃষ্টি হয়েছে। এনিয়ে প্রশাসনে দেখা দিয়েছে চরম ক্ষোভ।
অনুসন্ধানে জানা যায়, ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পরিদর্শক সামস্ উদ্দিন খাঁন জয় করে নিয়েছেন এলাকার মানুষের হৃদয়।
শিরোনামে চলতি মাসের ১৬ জুন দৈনিক ইনাতগঞ্জ বার্তা অনলাইন নিউজপোর্টালে সংবাদ প্রকাশ করে। সংবাদ প্রকাশের পর দৈনিক ইনাতগঞ্জ বার্তা তাদের ফেসবুক পেজে আপলোড করলে জাগো নিউজ নামে ব্যবহৃত অনলাইন পোর্টাল ও ছনি ছৌধুরী নামে অপর যুবক সেখানে কমেন্ট করে।
পাঠকদের জন্য তাদের কমেন্ট হুবহুব তুলে ধরা হল, দালাল পুলিশ অফিসার যোগদানের পর ওই এলাকায় মাদকের অভয়ারণ্য হিসেবে পরিচিতি লাভ করেছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা তার কর্মকান্ডে ক্ষুব্দ।
২০১৭ সালের দিকে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের ইনাতগঞ্জ ফাঁড়ি পুলিশের পরিদর্শকের দায়িত্ব নিয়ে আসেন সামছ উদ্দিন খাঁন। পরিদর্শকের দায়িত্ব নেওয়ার পর তার  দক্ষতায় এলাকায় শান্তি শৃংঙ্খলা ফিরেছে দাবি এলাকার মানুষের।
মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে মাদক নির্মুল এলাকায় পরিচিত লাভ করতে সক্ষম হয়েছে তিনি বলছেন ইনাতগঞ্জের সুশীল সমাজ। এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছনি চৌধুরী ও জাগো নিউজের মন্তব্য নানা প্রশ্ন দেখা দিয়েছে জনমনে। এব্যাপারে নবীগঞ্জ ইনাতগঞ্জ ফাঁড়ি পুলিশের পরিদর্শক সামছ উদ্দিন খাঁন বলেন, বিষয়টি আমার নজরে এসেছে। প্রশাসনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.