নবীগঞ্জে নিখোঁজের ৪ দিন পর ব্যাটারীচালিত টমটম চালকের গলা কাটা লাশ উদ্ধার

নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জে নিখোঁজের ৪ দিনপর ব্যাটারীচালিত মিনি-টমটম চালক আবিদুর ইসলাম (১৫), নামে এক কিশোরের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।
আজ শুক্রবার (০৩ সেপ্টেম্বর) দুপুরে নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের শরিষপুর নামকস্থানে কুশিয়ারা মরা নদীর অংশে ডোবার মধ্যে কচুরিপানা দিয়ে ঢাকা লাশ দেখতে পায় স্থানীয়রা।
পরে খবর পেয়ে নবীগঞ্জ থানার একদল পুলিশ স্থানীয়দের সহযোগীতায় বিবস্ত্র অবস্থায় এই কিশোরের লাশটি ডোবা থেকে তুলে সুরতহাল রিপোর্ট তৈরী করেন। এসময় তার মৃতদেহের পাশে থাকা শার্ট দেখে লাশটি টমটম চালক আবিদুরের মর্মে পরিবার শনাক্ত করেন।
মর্মান্তিক হত্যাকান্ডের শিকার ১৫ বছর বয়সী কিশোর আবিদুর ইসলাম নবীগঞ্জ পৌর এলাকার কেলীকানাইপুর গ্রামের পাতা মিয়ার পুত্র। এ ঘটনার খবর পেয়ে পুলিশের এসপি মুরাদ আলী,সার্কেল এসপি আবুল খায়ের, পিবিআই ওসি শরীফ,মোঃ রেজাউল করিম,নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ডালিম আহমদসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের লোকজন ঘটনাস্থল পরিদর্শন করেন।
নিহতের পরিবার সুত্রে জানাগেছে, গত মঙ্গলবার (৩১ আগস্ট) রাত ৮ টার দিকে নবীগঞ্জ থানার পাশ্ববর্তী একটি ওয়াকসফ থেকে ব্যাটারীচালিত মিনি টমটম নিয়ে বের হয় আবিদুর। তবে রাত সাড়ে আটটায় তাকে নবীগঞ্জ মধ্যবাজারের মাছ বাজারে দেখা গেছে বলে জানিয়েছেন অনেকে। আবার কেউ কেউ বলছেন তাকে নবীগঞ্জ শহরের তিমিরপুর এলাকায় যেতে দেখেছেন। এরপর থেকে আর খোঁজ মিলেনি তার। এ নিয়ে গত বুধবার (০১ সেপ্টেম্বর) রাতে থানায় একটি জিডি করেন আবিদুরের পরিবারের লোকজন।
এব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ডালিম আহমেদ ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। এদিকে আবিদুরের মৃত্যুর সংবাদ তার গ্রামের বাড়ী কেলীকানাইপুর জানাজানি হলে এলাকায় শোকের ছায়া নেমে আসে। শোকে কাতর গোটা গ্রামবাসী। কেন নির্মমভাবে হত্যা করা হলো আবিদুর কে? কারাই বা মারলো? একই প্রশ্ন দেখা দিয়েছে লোকেমুখে।
আবিদুরের পিতা পাতা মিয়া ও তার মামা হাইকোর্ট মিয়া বিটিসি নিউজকে বলেন, পরিকল্পিতভাবে আবিদুরকে হত্যা করা হয়েছে। আমরা নির্মম এই হত্যাকান্ডের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানাই এবং দ্রুত সময়ের মধ্যে প্রকৃত অপরাধীদের গ্রেফতার করে খুনের রহস্য উদঘাটন ও খুনিদের সর্বোচ্চ শাস্তি চাই। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছে আবিদুরের পরিবারের লোকজন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.