নবীগঞ্জে নতুন জামা পড়ে পরিবারের সাথে ঈদ আনন্দ করা হল না পপি ও মনি’র বিল পাড়ি দিতে গিয়ে মর্মান্তিক মৃত্যু

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: নতুন জামা পড়ে পরিবারের সাথে ঈদ আনন্দ করা হল না পপি ও মনি’র। বিল পাড়ি দিতে গিয়ে পানিতে ডুবে চলে গেল না ফেরার দেশে।

নবীগঞ্জে ঈদের দিন সকালে নৌকা যোগে বিল পাড়ি দিতে গিয়ে পানিতে ডুবে পপি (১২),ও মনি (১০), নামে দুই কিশোরীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মা, বাবা, ভাই, বোন পাড়া প্রতিবেশিসহ চলছে শোকের মাতম।

ঘটনাটি ঘটেছে  আজ শনিবার (০১ আগস্ট) সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর নামক স্থানে। আজ ঈদের দিন নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর গ্রামে সরেজমিনে গিয়ে চারি দিকে কাঁন্নার রুল আর স্বজনদের আহাজারি হৃদয় বিদারক দৃশ্য দেখা যায়।

স্থানীয়রা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর গ্রামের মনাই মিয়ার মেয়ে পপি ও সালাম মিয়ার মেয়ে মনিসহ তারা পাঁচ ভাই বোন মিলে পাশ্ববর্তি তাদের নানার বাড়ি যাওয়ার উদ্দেশ্যে একটি নৌকায় উঠে।

তাদের বাড়ি থেকে প্রায় ১ কিলো মিটারের একটি বিল পাড়ি দিয়ে নানার বাড়ি যেতে রওনা দেয় সবাই। পথিমধ্যে নৌকা থেকে পড়ে যায় পপি ও মনি। তাদের সাথে থাকা অন্য ভাই বোনরা শিশু বাচ্চা হওয়ায় বিষয়টি কেউই আচ করতে পারেননি।

হঠাৎ করে একজন জেলে পপি’র ছোট ভাইকে পানির ওপর দেখতে পান। এসময় সে জানায় তার বোন পপি ও চাচাতো বোন মনি নৌকা থেকে পানিতে পড়েছে।

পরে স্থানীয়রা পপি ওমনিকে অনেক খোঁজাখুঁজি করে পানি থেকে মৃত অবস্থায় উদ্ধার করেন বলে জানান।

পপি এবং মনির চাচাতো ভাই কামাল মিয়া বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আজ ঈদের এই দিনে এমন একটি দুঃসংবাদ আমাদের আকাশ ভেঙে মাথায় পড়েছে। মেনে নিতে খুবই কষ্ট হচ্ছে। পপি ও মনির পিতা পেশায় কৃষক বলেও জানান তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.