নবীগঞ্জে দূর্বৃত্তদের হামলায় গ্রীস প্রবাসী নিহত


নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলার আউশকান্দি টু কারখানা কিবরিয়া রোডে রিক্সায় যাত্রী উঠানামাকে কেন্দ্র করে দরবেশ পুর সিএনজি স্ট্যান্ডের ম্যানাজার রাসেল সহ দূর্বৃত্তদের হামলায় গ্রীস প্রবাসী রশিক মিয়া (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।
জানাযায়, গতকাল সোমবার (২২ মার্চ) উপজেলার ওই সড়কে বিকাল সাড়ে ৫ টার দিকে রিক্সা যোগে স্থানীয় আউশকান্দি হিরাগঞ্জ বাজারে যাবার পথিমধ্যে দাউদ পুর গ্রামের আবুল মিয়ার পুত্র অসুস্থ রোগী আক্কাছ মিয়া ও বশির মিয়াকে রিক্সা থেকে নামিয়ে লাঞ্চিত করে, রিক্সা চালককে মারপিট করেন।
দরবেশ পুর গ্রামের বাতির মিয়ার পুত্র সিএনজি স্ট্যান্ডের ম্যানেজার রাসেল মিয়া এর প্রতিবাদ করেন দাউদপুর গ্রামের গ্রীস প্রবাসী রশিক মিয়াসহ উপস্থিত আরো অনেকেই।
এঘটনার সাথে সাথেই রাসেলের ভাই খোকন মিয়া ও তার চাচা হানিফ মিয়া সহ তার ছেলে বখাটে মুহিবুরসহ একদল লোক দেশীয় অস্ত্র সহকারে হামলা চালায়। এতে রিক্সার যাত্রীর সাথে বাকবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এসময় প্রবাসী রশিক মিয়াকে হামলা চালায় রাসেল বাহিনী। এতে তিনি ঘটনাস্থলেই অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন।
তাৎক্ষনিক স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক থাকে মৃত ঘোষণা করেন।
এখবর পেয়ে নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদ সহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্ততি চলছে। এঘটনার প্রতিবাদে ক্ষুব্দ ৫ মৌজার সচেতন মহল এক জরুরী প্রতিবাদ সভা আহ্বান করেছে আজ মঙ্গলবার (২৩ মার্চ) বিকেল ৫ টায়। নিহতের পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.