নবীগঞ্জে দুই কাউন্সিলরের দ্বন্দ্বে ওয়াজ মাহফিল স্থলে ১৪৪ ধারা জারী

 

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: নবীগঞ্জ পৌর এলাকার ছালামতপুর ৭নং ওয়ার্ডে দুই কাউন্সিলরের দ্বন্দ্বে ওয়াজ মাহফিলস্থলে ১৪৪ ধারা জারী করলো প্রশাসন। এই গ্রামের কাউন্সিলর কবির মিয়া এবং সাবেক কাউন্সিলর রফু মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছে।
এদিকে ছালামতপুর যুব সংঘের উদ্যোগে বার্ষিক ওয়াজ মাহফিলের আয়োজন করে গ্রামবাসী। দুই কাউন্সিলরের মধ্যে চলমান বিরোধ থাকায় মাহফিল কে ঘিরে নেতৃত্ব নিয়ে উত্তেজনা দেখা দেয়। ওয়াজ মাহফিলকে ঘিরে গ্রামবাসীর চরম উত্তেজনা চলছে এমন খবর পেয়ে সভাস্থলে ১৪৪ ধারা জারি করে প্রশাসন।
আগামীকাল শুক্রবার (০৫ ফেব্রয়ারী) অনুষ্ঠিত হওয়ার কথা ছিল এই মাহফিল। প্রধান অতিতি হিসাবে উপস্থিত থাকার কথা ছিল জনপ্রিয় বক্তা মাওলানা গিয়াস উদ্দিন আত্ব-তাহেরী। সভাস্থলে ১৪৪ ধারা জারী হওয়ায় মাহফিলটি হচ্ছে না।
এব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন আহমেদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, নবীগঞ্জ উপজেলাধীন ছালামতপুর হাজারী কমিউনিটি সেন্টার এর মাঠ ও মাঠ সংলগ্ন এলাকায় ওয়াজ মাহফিলকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। যে কোনো সময়ে বড় রকমের দাঙ্গা হাঙ্গামা সংঘটিত হওয়ার সমূহ সম্ভবনাসহ আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হওয়ার আশংকা বিদ্যমান থাকায় উক্ত এলাকায় শান্তি শৃঙ্খলা রক্ষার স্বার্থে ১৪৪ ধারা জারী করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.